1. rajubdnews@gmail.com : admin :
  2. newsvob57@gmail.com : News VOB : News VOB
সোমবার, ০১ জুলাই ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন
সবশেষ সংবাদ :
ফেসবুকে লোভনীয় চাকুরী, ট্যালেন্ট হান্টিং ও মডেলিং এর বিজ্ঞাপন দিয়ে তরুণীদের ব্ল্যাক মেইল করে অসামাজিক কাজে বাধ্য করানোর সিন্ডিকেটের মূলহোতাসহ গ্রেপ্তার ৮ পরীমনির সঙ্গে রাত্রি যাপনে চাকরি হারালেন এডিসি সাকলায়েন পরীমনির সঙ্গে রাত্রিযাপনে এডিসি সাকলায়েনকে অবসরে পাঠানোর সুপারিশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বিবৃতিতে ক্র্যাবের উদ্বেগ প্রকাশ ছাগলকাণ্ড: মতিউর ও তার স্ত্রী-সন্তানের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা আছাদুজ্জামান মিয়ার তথ্য ফাঁস করে এক এডিসি সাময়িক বরখাস্ত পুলিশকে ঢালাওভাবে আক্রমণ করছে, সেনাবাহিনীর বিরুদ্ধেও সেই মতলব আছে’ প্রধানমন্ত্রী দুই দিনের রাষ্ট্রীয় সফরে নয়াদিল্লি পৌঁছেছেন বেনজীরকে আর সময় দেওয়া হবে না: দুদক আইনজীবী পুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতা চায় পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন

সালমানের হ্যাটট্রিক, পেছালেন শাহরুখ

প্রতিনিধির নাম
  • আপডেট এর সময় বুধবার, ৫ ডিসেম্বর, ২০১৮
  • ৩৭ বার দেখা হয়েছে

ঘনিষ্ঠ বন্ধু শাহরুখ খানকে পেছনে ফেলে আবার ভারতের সেরা আয় করা তারকা হয়েছেন বলিউড ভাইজান সালমান খান। এই নিয়ে পর পর তিনবার। হ্যাটট্রিক করে ফেললেন সল্লু মিয়া। ভারতের ১০০ তারকাকে নিয়ে এই তালিকা তৈরি করেছে যুক্তরাষ্ট্রের ফোর্বস ম্যাগাজিন। যেটির এক নম্বরে সালমান খানের নাম।

২০১৭ সালের ১ অক্টোবর থেকে ২০১৮-এর ৩০ সেপ্টেম্বর পর্যন্ত তারকাদের আর্থিক আয়ের ভিত্তিতে এই তালিকা প্রকাশ করেছে ফোর্বস। তাদের হিসাব বলছে, চলতি বছরে ২৫৩ কোটি ২৫ লাখ টাকা আয় করেছেন সালমান খান। তার মোট আয়ের ৮.০৬ শতাংশ এসেছে বিভিন্ন বিজ্ঞাপন থেকে।

গত দুই বছর সালমানের পরের স্থানেই ছিলেন বলিউড বাদশা শাহরুখ খান। কিন্তু অবাক হলেও সত্য যে, এবার সেরা দশেও জায়গা হয়নি তার। নেমে গেছেন ১৩ নম্বরে। গত বছরের তুলনায় এ বছর তার আয় কমেছে ৩৩ শতাংশ। ৫৭ কোটি টাকা আয় করেছেন তিনি। যার সিকিভাগ এসেছে বিজ্ঞাপন থেকে।

শাহরুখ খানকে সরিয়ে এবার তার দ্বিতীয় স্থানটি দখলে নিয়েছেন ভারতের ক্রিকেট আইকন ও অভিনেত্রী আনুশকা শর্মার স্বামী বিরাট কোহলি। চলতি বছরে ডানহাতি এ ব্যাটসম্যানের মোট আয় ২২৮.০৯ কোটি টাকা। তৃতীয় স্থানে আছেন অক্ষয় কুমার। তার মোট আয় ১৮৫ কোটি টাকা।

তবে ফোর্বস-এর এ বছরের তালিকার বিশেষ চমক অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। বাঘা বাঘা পুরুষ তারকাদের টপকে সেরা পাঁচে জায়গা করে নিয়েছেন তিনি। বছরের শুরুতে তার বহুল আলোচিত ও সমালোচিত ‘পদ্মাবত’ ছবির আকাশছোঁয়া সাফল্য এবং নানা বিজ্ঞাপন থেকে ১১২.৮ কোটি টাকা পকেটে পুরেছেন নায়িকা। তিনি রয়েছেন তালিকার চার নম্বরে।

দীপিকার পরের স্থানেই রয়েছেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাহেন্দ্র সিং ধোনি। চলতি বছরে মাহির আয় ১০১ কোটি ৭৭ লাখ টাকা। ৯৭.৫০ কোটি টাকা আয় করে মিস্টার পারফেকশনিস্ট আমির খান রয়েছেন ছয় নম্বরে। অন্যদিকে ইন্ডাস্ট্রির শাহেনশাহ অমিতাভ বচ্চন আছেন সাতে। তার মোট আয় ৯৬.১৭ কোটি টাকা।

এছাড়া তালিকার অষ্টম, নবম ও দশম স্থানে জায়গা পেয়েছেন যথাক্রমে রণবীর সিং, মাস্টার ব্লাস্টার শচিন টেন্ডুলকর এবং অভিনেতা অজয় দেবগন। তাদের তিন জনের মোট আয় যথাক্রমে ৮৪.৭, ৮০ ও ৭৪.৫০ কোটি টাকা। অন্যদিকে ফোর্বস-এর সেরা ১০০ জনের তালিকায় ১৭ জন দক্ষিণী অভিনেতাও রয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © News Voice of Bangla
Theme Customized BY LatestNews