1. rajubdnews@gmail.com : admin :
  2. newsvob57@gmail.com : News VOB : News VOB
মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন
সবশেষ সংবাদ :
ফেসবুকে লোভনীয় চাকুরী, ট্যালেন্ট হান্টিং ও মডেলিং এর বিজ্ঞাপন দিয়ে তরুণীদের ব্ল্যাক মেইল করে অসামাজিক কাজে বাধ্য করানোর সিন্ডিকেটের মূলহোতাসহ গ্রেপ্তার ৮ পরীমনির সঙ্গে রাত্রি যাপনে চাকরি হারালেন এডিসি সাকলায়েন পরীমনির সঙ্গে রাত্রিযাপনে এডিসি সাকলায়েনকে অবসরে পাঠানোর সুপারিশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বিবৃতিতে ক্র্যাবের উদ্বেগ প্রকাশ ছাগলকাণ্ড: মতিউর ও তার স্ত্রী-সন্তানের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা আছাদুজ্জামান মিয়ার তথ্য ফাঁস করে এক এডিসি সাময়িক বরখাস্ত পুলিশকে ঢালাওভাবে আক্রমণ করছে, সেনাবাহিনীর বিরুদ্ধেও সেই মতলব আছে’ প্রধানমন্ত্রী দুই দিনের রাষ্ট্রীয় সফরে নয়াদিল্লি পৌঁছেছেন বেনজীরকে আর সময় দেওয়া হবে না: দুদক আইনজীবী পুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতা চায় পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন

ঢাকাবাসীর পছন্দ মিয়া খলিফা, খুলনায় সানি লিওন

প্রতিনিধির নাম
  • আপডেট এর সময় বৃহস্পতিবার, ৩১ জানুয়ারী, ২০১৯
  • ৩৫ বার দেখা হয়েছে

বাংলাদেশ থেকে ২০১৮ সালে সবচেয়ে বেশিবার গুগলে খোঁজা হয়েছে এমন ব্যক্তিদের তালিকায় শীর্ষ দশে রয়েছেন তিন পর্নস্টার। তারা লেবানিজ বংশোদ্ভূত মিয়া খলিফা, ভারতীয় সানি লিওন এবং মার্কিন মিয়া মালকোভা। এই তারকাদের বেশি খুঁজেছেন ঢাকা ও খুলনার ইন্টারনেট ব্যবহারকারীরা।

বাংলাদেশের কোন বিভাগ থেকে কোন বিষয় বেশি খোঁজা হয়েছে সেটিও প্রকাশ করেছে গুগল। এতে দেখা যায়, সবচেয়ে বেশি খোঁজা হয়েছে এমন তিন ব্যক্তি বা বিষয়ের তালিকায় পর্নস্টারের নাম রয়েছে কেবল ঢাকা ও খুলনার সার্চ-ট্রেন্ডে।

পর্নস্টারদের মধ্যে ঢাকাবাসী বেশি খুঁজেছেন মিয়া খলিফাকে। আর খুলনার মানুষ বেশি খুঁজেছেন সানি লিওন ও মিয়া মালকোভার কনটেন্ট।

গুগল ট্রেন্ডে দেখা যায়, ২০১৮ সালে ঢাকা বিভাগ থেকে খোঁজা শীর্ষ তিন ব্যক্তি বা বিষয় হলো, মেগান মের্কলে, মিয়া খলিফা ও এমবাপ্পে। চট্টগ্রামে বিভাগে ক্রিকবাজ, এক্সএক্সএক্স ও ব্রিসবেন।

ঢাকাবাসীর পছন্দ মিয়া খলিফা, খুলনায় সানি লিওন

২০১৮ সালে খুলনা বিভাগের থার্ড টপসার্চ মার্কিন পর্নস্টার মিয়া মালকোভা।

সিলেটে ওয়াল্ড কাপ, প্রিয়া প্রকাশ ও টাইগার জিন্দা হ্যায়। বরিশালে এসএসসি রেজাল্ট, নিক জোনস ও ব্ল্যাক প্যান্থার। খুলনায় বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে, সানি লিওন ও মিয়া মালকোভা।

রাজশাহীতে থাগস অব হিন্দুস্তান, রেস-৩, দ্য নান এবং রংপুরে এইচএসসি রেজাল্ট, লাইভ ফুটবল ও বাঘি-২।

ঢাকাবাসীর পছন্দ মিয়া খলিফা, খুলনায় সানি লিওন

২০১৮ সালে বাংলাদেশের শীর্ষ সার্চট্রেন্ড ক্রোয়েশিয়ার প্রেসিডেন্ট কোলিন্দা গ্রাবার কিতারোভিচ।

এছাড়া পুরো বাংলাদেশ থেকে ২০১৮ সালে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে ক্রোয়েশিয়ার প্রেসিডেন্ট কোলিন্দা গ্রাবার কিতারোভিচকে। ভারতীয় অভিনেত্রী প্রিয়া প্রকাশ ছিলো বাংলাদেশিদের দুই নম্বর পছন্দ। তৃতীয় অবস্থানে আছেন ব্রিটিশ রাজপরিবারের বধূ মেগান মার্কেল। চতুর্থ ও পঞ্চম অবস্থানে পর্নো তারকা মিয়া খলিফা ও সানি লিওন। ছয় নম্বরে ফ্রান্স ফুটবল তারকা এমবাপ্পে। সাত নম্বরে আরেক পর্নো তারকা মিয়া মালকোভা। ৮ম সর্বোচ্চ খোজাঁ হয়েছে প্রিয়াঙ্কার চোপড়ার বর নিক জোনাসকে।

সেরা দশে বাংলাদেশি ছিলেন মাত্র ২ জন। এরা হলেন ৯ নম্বর অবস্থানে থাকা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও ১০ নম্বরের হিরো আলম।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © News Voice of Bangla
Theme Customized BY LatestNews