1. rajubdnews@gmail.com : admin :
  2. newsvob57@gmail.com : News VOB : News VOB
বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১১:৩১ অপরাহ্ন
সবশেষ সংবাদ :
ফেসবুকে লোভনীয় চাকুরী, ট্যালেন্ট হান্টিং ও মডেলিং এর বিজ্ঞাপন দিয়ে তরুণীদের ব্ল্যাক মেইল করে অসামাজিক কাজে বাধ্য করানোর সিন্ডিকেটের মূলহোতাসহ গ্রেপ্তার ৮ পরীমনির সঙ্গে রাত্রি যাপনে চাকরি হারালেন এডিসি সাকলায়েন পরীমনির সঙ্গে রাত্রিযাপনে এডিসি সাকলায়েনকে অবসরে পাঠানোর সুপারিশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বিবৃতিতে ক্র্যাবের উদ্বেগ প্রকাশ ছাগলকাণ্ড: মতিউর ও তার স্ত্রী-সন্তানের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা আছাদুজ্জামান মিয়ার তথ্য ফাঁস করে এক এডিসি সাময়িক বরখাস্ত পুলিশকে ঢালাওভাবে আক্রমণ করছে, সেনাবাহিনীর বিরুদ্ধেও সেই মতলব আছে’ প্রধানমন্ত্রী দুই দিনের রাষ্ট্রীয় সফরে নয়াদিল্লি পৌঁছেছেন বেনজীরকে আর সময় দেওয়া হবে না: দুদক আইনজীবী পুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতা চায় পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন

পুরনো জুটির নতুন রসায়নে পূজা

প্রতিনিধির নাম
  • আপডেট এর সময় মঙ্গলবার, ৮ জানুয়ারী, ২০১৯
  • ২৪ বার দেখা হয়েছে

‘পোড়ামন টু’ ও ‘দহন’-এর পর দর্শকদের মাঝে পূজার জনপ্রিয়তা বেড়েছে অনেকগুণে। তাই ‘প্রেম আমার টু’ দিয়ে পূজা-অদ্রিতের রসায়ন আরো নতুনভাবে দেখবেন দর্শকরা।

চলচ্চিত্র ক্যারিয়ারে অল্প সময়ের মধ্যে নিজের অবস্থান বেশ নির্ভরযোগ্য করেছেন পূজা চেরি। দেশের পাশাপাশি কলকাতাতেও রয়েছে তার জনপ্রিয়তা। সেই জনপ্রিয়তা এক ধাপ আরো বেড়ে গেলো। চলতি মাসের ২৫ তারিখ মুক্তি পেতে যাচ্ছে পূজার নতুন ছবি ‘প্রেম আমার টু’। যৌথ প্রযোজনার এই ছবিতে পূজার বিপরীতে দেখা যাবে অদ্রিত রায়কে। এই জুটিকে এর আগেও ‘নূরজাহান’ ছবির মধ্য দিয়ে পর্দায় দেখেন দর্শকরা। তবে ক্যারিয়ারের সেই সময় খুব একটা আলোচনায় না থাকলেও সময়টা এখন বদলেছে। ‘পোড়ামন টু’ ও ‘দহন’-এর পর দর্শকদের মাঝে পূজার জনপ্রিয়তা বেড়েছে অনেকগুণে। তাই ‘প্রেম আমার টু’ দিয়ে পূজা-অদ্রিতের রসায়ন আরো নতুনভাবে দেখবেন দর্শকরা।

‘প্রেম আমার টু’-এর অফিশিয়াল ট্রেলার মুক্তি পেতেই বেশ আলোচনা তৈরি করেছে দর্শকদের মাঝে। শুধু তাই নয় ছবির পোস্টারও ভালো সাড়া ফেলেছে।

পূজা এই ছবিটি প্রসঙ্গে বলেন, ‘নতুন বছরে বেশ বড় পরিসরে একটি কাজ দিয়ে শুরু হচ্ছে। এটি আমার জন্য ভালো খবর তো অবশ্যই। এই মুহূর্তে পড়াশোনা নিয়ে ব্যস্ত থাকায় নতুন কোনো কাজ করতে পারছি না। তবে এই ছবিটি নিয়ে আমি বেশ উচ্ছ্বসিত।’ ছবিটি পরিচালনা করেছেন বিদুলা ভট্টাচার্য।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © News Voice of Bangla
Theme Customized BY LatestNews