1. rajubdnews@gmail.com : admin :
  2. newsvob57@gmail.com : News VOB : News VOB
বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১১:০২ অপরাহ্ন
সবশেষ সংবাদ :
ফেসবুকে লোভনীয় চাকুরী, ট্যালেন্ট হান্টিং ও মডেলিং এর বিজ্ঞাপন দিয়ে তরুণীদের ব্ল্যাক মেইল করে অসামাজিক কাজে বাধ্য করানোর সিন্ডিকেটের মূলহোতাসহ গ্রেপ্তার ৮ পরীমনির সঙ্গে রাত্রি যাপনে চাকরি হারালেন এডিসি সাকলায়েন পরীমনির সঙ্গে রাত্রিযাপনে এডিসি সাকলায়েনকে অবসরে পাঠানোর সুপারিশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বিবৃতিতে ক্র্যাবের উদ্বেগ প্রকাশ ছাগলকাণ্ড: মতিউর ও তার স্ত্রী-সন্তানের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা আছাদুজ্জামান মিয়ার তথ্য ফাঁস করে এক এডিসি সাময়িক বরখাস্ত পুলিশকে ঢালাওভাবে আক্রমণ করছে, সেনাবাহিনীর বিরুদ্ধেও সেই মতলব আছে’ প্রধানমন্ত্রী দুই দিনের রাষ্ট্রীয় সফরে নয়াদিল্লি পৌঁছেছেন বেনজীরকে আর সময় দেওয়া হবে না: দুদক আইনজীবী পুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতা চায় পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন

বিশ্বের কনিষ্ঠতম সুন্দরীর মুকুট পড়ছেন ঊর্বশী

প্রতিনিধির নাম
  • আপডেট এর সময় রবিবার, ২৭ জানুয়ারী, ২০১৯
  • ৪৯ বার দেখা হয়েছে

২০১৮ সালের বিশ্বের কনিষ্ঠতম সুন্দরী অভিনেত্রীর পুরস্কার পাচ্ছেন বলিউড অভিনেত্রী ঊর্বশী রাউটেলা। সম্প্রতি বিশ্বের কনিষ্ঠতম সুন্দরীর মুকুট মাথায় পরলেন বলিউডের এই অভিনেত্রী। আন্দামান-নিকোবর দ্বীপপুঞ্জের প্রশাসন এবং পর্যটন মন্ত্রক এই পুরস্কার দিয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ভীষণ সক্রিয় এই অভিনেত্রী সব সময় নিজের ছবি ও ভিডিও পোস্ট করতে থাকেন। এই অ্যাওয়ার্ড পাওয়ার পর তিনি ইনস্টাগ্রামে ফ্যানেদের উদ্দেশ্যে লিখেছেন, ‘প্রথম ভারতীয় অভিনেতা হিসাবে এই অ্যাওয়ার্ড পাওয়াতে আমি খুব খুশি। আমাকে এই সম্মান দেওয়ার জন্য আন্দামান এবং নিকোবর দীপপুঞ্জের প্রশাসনকে আমি অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি’।

বলিউডে খুব সম্প্রতি পা রাখা এই অভিনেত্রী সানি দেওলের ফিল্ম ‘সিং সাব দ্য গ্রেট’ দিয়ে বলিউডে পা রাখেন উর্বশী। বক্স অফিস ফ্লপ হয় সিনেমাটি। তবে ঊর্বশী নজর কাড়েন দর্শকদের। পরে আরও বেশ কয়েকটি সিনেমায় সুযোগ পান। তাকে শেষ দেখা গিয়েছিল ‘হেট স্টোরি ৪’ সিনেমায়। তার অভিনয় নিয়ে মিশ্র প্রতিক্রিয়া রয়েছে দর্শকদের মধ্যে। তবে ক্রমশ অভিনয়ে পারদর্শী হয়ে উঠছেন এই বলি অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি ঊর্বশী একজন ভাল নৃত্যশিল্পী। বিভিন্ন সিনেমায় কয়েকটি গানে তার অসাধারণ পারফরমেন্সই সেই সাক্ষী দেয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © News Voice of Bangla
Theme Customized BY LatestNews