1. rajubdnews@gmail.com : admin :
  2. newsvob57@gmail.com : News VOB : News VOB
শনিবার, ০৬ জুলাই ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন
সবশেষ সংবাদ :
ফেসবুকে লোভনীয় চাকুরী, ট্যালেন্ট হান্টিং ও মডেলিং এর বিজ্ঞাপন দিয়ে তরুণীদের ব্ল্যাক মেইল করে অসামাজিক কাজে বাধ্য করানোর সিন্ডিকেটের মূলহোতাসহ গ্রেপ্তার ৮ পরীমনির সঙ্গে রাত্রি যাপনে চাকরি হারালেন এডিসি সাকলায়েন পরীমনির সঙ্গে রাত্রিযাপনে এডিসি সাকলায়েনকে অবসরে পাঠানোর সুপারিশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বিবৃতিতে ক্র্যাবের উদ্বেগ প্রকাশ ছাগলকাণ্ড: মতিউর ও তার স্ত্রী-সন্তানের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা আছাদুজ্জামান মিয়ার তথ্য ফাঁস করে এক এডিসি সাময়িক বরখাস্ত পুলিশকে ঢালাওভাবে আক্রমণ করছে, সেনাবাহিনীর বিরুদ্ধেও সেই মতলব আছে’ প্রধানমন্ত্রী দুই দিনের রাষ্ট্রীয় সফরে নয়াদিল্লি পৌঁছেছেন বেনজীরকে আর সময় দেওয়া হবে না: দুদক আইনজীবী পুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতা চায় পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন

এরশাদের ৯০তম জন্মদিন উদযাপনে ১৫ সদস্যের কমিটি

প্রতিনিধির নাম
  • আপডেট এর সময় শুক্রবার, ৮ মার্চ, ২০১৯
  • ৩০ বার দেখা হয়েছে

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ৯০তম জন্মদিন উদযাপন করা হবে আগামী ২০ মার্চ। এ বিষয়ে ১৫ সদস্যবিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (০৭ মার্চ) দলটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গাকে এরশাদের জন্মদিন উদযাপন পরিষদের আহ্বায়ক করা হয়েছে। জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়কে সদস্য সচিব করা হয়েছে।
জন্মদিনে উদযাপন পরিষদের অন্য সদস্যরা হচ্ছেন, পার্টির প্রেসিডিয়াম সদস্য সাংসদ সৈয়দ আবু হোসেন বাবলা, মাসুদ পারভেজ সোহেল রানা, এস এম ফয়সল চিশতী, এ টি ইউ তাজ রহমান, মেজর (অব.) খালেদ আখতার, রেজাউল ইসলাম ভূঁইয়া, চেয়ারম্যানের উপদেষ্টা কাজী মামুনুর রশীদ, ভাইস চেয়ারম্যান আলমগীর শিকদার লোটন, যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা, ইয়াহ ইয়াহ চৌধুরী, নির্বাহী সদস্য সেলিম ওসমান, দপ্তর সম্পাদক সুলতান মাহমুদ, সাংস্কৃতিক পার্টির সাধারণ সম্পাদক নাজমুল হক।

৯০তম জন্মদিন উপলক্ষে ২০ মার্চ সকাল ১০টায় গুলশান-১ সার্কেলের ইমানুয়েলস মিলনায়তনে এইচ এম এরশাদ রচিত বইগুলো প্রদর্শন করা হবে। অনুষ্ঠানে এরশাদের লেখা কবিতা আবৃত্তি ও গান পরিবেশিত হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © News Voice of Bangla
Theme Customized BY LatestNews