1. rajubdnews@gmail.com : admin :
  2. newsvob57@gmail.com : News VOB : News VOB
শনিবার, ০৬ জুলাই ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন
সবশেষ সংবাদ :
ফেসবুকে লোভনীয় চাকুরী, ট্যালেন্ট হান্টিং ও মডেলিং এর বিজ্ঞাপন দিয়ে তরুণীদের ব্ল্যাক মেইল করে অসামাজিক কাজে বাধ্য করানোর সিন্ডিকেটের মূলহোতাসহ গ্রেপ্তার ৮ পরীমনির সঙ্গে রাত্রি যাপনে চাকরি হারালেন এডিসি সাকলায়েন পরীমনির সঙ্গে রাত্রিযাপনে এডিসি সাকলায়েনকে অবসরে পাঠানোর সুপারিশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বিবৃতিতে ক্র্যাবের উদ্বেগ প্রকাশ ছাগলকাণ্ড: মতিউর ও তার স্ত্রী-সন্তানের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা আছাদুজ্জামান মিয়ার তথ্য ফাঁস করে এক এডিসি সাময়িক বরখাস্ত পুলিশকে ঢালাওভাবে আক্রমণ করছে, সেনাবাহিনীর বিরুদ্ধেও সেই মতলব আছে’ প্রধানমন্ত্রী দুই দিনের রাষ্ট্রীয় সফরে নয়াদিল্লি পৌঁছেছেন বেনজীরকে আর সময় দেওয়া হবে না: দুদক আইনজীবী পুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতা চায় পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন

রণবীরের ওপর এখনো রেগে আছেন সালমান?

প্রতিনিধির নাম
  • আপডেট এর সময় বুধবার, ২৭ মার্চ, ২০১৯
  • ১৮ বার দেখা হয়েছে

২০১৬ সালে তারকা অভিনয়শিল্পী রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফের বিচ্ছেদ বলিউড ভক্তদের হৃদয় ভেঙে দিয়েছিল। কেন যে এ যুগলের সাত বছরের সম্পর্ক ভেঙে গেল, তা এখনো জানা যায়নি।

দীর্ঘদিন এ দুজন পরস্পরকে এড়িয়ে চলেছেন। তবে এই সেদিন ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে দুই সাবেক যুগল আলিঙ্গনাবদ্ধ হন। রণবীর এখন ভালোবাসার মানুষ খুঁজে পেয়েছেন, প্রেম করছেন আলিয়া ভাটের সঙ্গে।

খবর বলছে, ক্যাটরিনা কাইফের এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, রণবীর কাপুরের সঙ্গে মনোমালিন্য চুকিয়ে দিতে এখনো প্রস্তুত নন সুপারস্টার সালমান খান। সেই ২০১৬ সাল থেকে রণবীরের সঙ্গে দূরত্ব বজায় রেখে চলেছেন বলিউড ভাইজান। সম্প্রতি ঘোষণা এসেছে, সঞ্জয় লীলা বানসালির ‘ইনশাল্লাহ’ সিনেমায় সালমানের সঙ্গে জুটি বাঁধবেন রণবীরের প্রেমিকা আলিয়া ভাট। তবে এখনো রণবীর-সালমানের স্নায়ুযুদ্ধ শেষ হয়ে যায়নি।

সূত্রের বরাত দিয়ে একটি দৈনিক প্রতিবেদনে জানিয়েছে, ‘আর শিগগিরই তা (পুনর্মিলন) হচ্ছে না।’

রণবীর কাপুর এখন হাওয়ায় ভাসছেন। ফিল্মফেয়ারে তিনি ‘সঞ্জু’ ছবির জন্য সেরা অভিনেতার পুরস্কার জিতেছেন। বক্স অফিসে এ ছবি ৩০০ কোটি রুপি অতিক্রম করেছিল।

রণবীরের হাতে এখন বেশ কয়েকটি কাজ। এর মধ্যে রয়েছে আলিয়া ভাটের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’, বাণী কাপুরের সঙ্গে ‘শমসেরা’। প্রতিবেদন অনুযায়ী, ‘শমসেরা’য় রণবীরকে দ্বৈত ভূমিকায় দেখা যাবে। সম্প্রতি তিনি শুটিংও করেছেন।

চলতি বছরের ২৩ ডিসেম্বর ‘ব্রহ্মাস্ত্র’ পর্দায় উঠবে। আর শমসেরা মুক্তি পাবে আগামী বছরে।

সূত্র : ইন্ডিয়া টুডে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © News Voice of Bangla
Theme Customized BY LatestNews