1. rajubdnews@gmail.com : admin :
  2. newsvob57@gmail.com : News VOB : News VOB
শনিবার, ০৬ জুলাই ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন
সবশেষ সংবাদ :
ফেসবুকে লোভনীয় চাকুরী, ট্যালেন্ট হান্টিং ও মডেলিং এর বিজ্ঞাপন দিয়ে তরুণীদের ব্ল্যাক মেইল করে অসামাজিক কাজে বাধ্য করানোর সিন্ডিকেটের মূলহোতাসহ গ্রেপ্তার ৮ পরীমনির সঙ্গে রাত্রি যাপনে চাকরি হারালেন এডিসি সাকলায়েন পরীমনির সঙ্গে রাত্রিযাপনে এডিসি সাকলায়েনকে অবসরে পাঠানোর সুপারিশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বিবৃতিতে ক্র্যাবের উদ্বেগ প্রকাশ ছাগলকাণ্ড: মতিউর ও তার স্ত্রী-সন্তানের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা আছাদুজ্জামান মিয়ার তথ্য ফাঁস করে এক এডিসি সাময়িক বরখাস্ত পুলিশকে ঢালাওভাবে আক্রমণ করছে, সেনাবাহিনীর বিরুদ্ধেও সেই মতলব আছে’ প্রধানমন্ত্রী দুই দিনের রাষ্ট্রীয় সফরে নয়াদিল্লি পৌঁছেছেন বেনজীরকে আর সময় দেওয়া হবে না: দুদক আইনজীবী পুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতা চায় পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন

আন্তর্জাতিক ডিজিটাল জালিয়াতি চক্রের ০৬ ইউক্রেন নাগরিক গ্রেফতার

প্রতিনিধির নাম
  • আপডেট এর সময় বুধবার, ৫ জুন, ২০১৯
  • ৩৫ বার দেখা হয়েছে

NEWSVOb :  ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা (পূর্ব) বিভাগের নেতৃত্বে খিলগাঁও থানা পুলিশ ও সিআইডি, ঢাকার একটি  দল রাজধানীতে  বিশেষ অভিযান চালিয়ে আন্তর্জাতিক ডিজিটাল জালিয়াতি চক্রের ০৬ ইউক্রেনিয়ান নাগরিককে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো- DENYS VITOMSKYI, VALENTYN SOKOLOVSKYI, VOLODYMYR TRISHCHYNSKYI, NAZARII VOZNIUK, SERHII  UKRAINETS ও  OLEG SHEVCHUK।

০১ জুন, ২০১৯ রাজাধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

আজ (৪ জুন ২০১৯) দুপুর ১২.৩০টায় ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এ বিষয়ে বিস্তারিত জানান ডিএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আবদুল বাতেন বিপিএম, পিপিএম।

তিনি বলেন-গত ০১ জুন’১৯ অনুমান রাত ৮.০৫ টায় খিলগাঁও তালতলা মার্কেটের বিপরীতে সি ব্লকের, বাড়ি নং-৯৩৩/সি এর নীচতলায় ডাচ্ বাংলা ব্যাংকের এটিএম বুথের সিস্টেম হ্যাক করে অর্থ আত্মসাৎ করার সময় গোয়েন্দা সংবাদের ভিত্তিতে ডিজিটাল জালিয়াত চক্রের সদস্য DENYS VITOMSKYI কে গ্রেফতার করা হয়। পরবর্তী সময়ে গ্রেফতারকৃতের দেয়া তথ্যের ভিত্তিতে তাকে নিয়ে অভিযান চালিয়ে ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকা হতে চক্রের অন্যান্যদের গ্রেফতার করা হয়।

তিনি আরো বলেন- গ্রেফতারকৃত ০৬ জন ইউক্রেনের নাগরিক। তারা ০৮ দিন  মেয়াদের ভিসা নিয়ে গত ৩০ মে, ২০১৯ বাংলাদেশে আসে। গ্রেফতারের সময় তাদের হেফাজত হতে বিভিন্ন ধরনের একাধিক ব্যাংকের ৩০ টি এটিএম কার্ড এবং জালিয়াতি কাজে ব্যবহৃত বিভিন্ন ধরনের মাস্ক, ক্যাপ, চশমা, মোবাইল ও আইপ্যাড উদ্ধার করা হয়।

এ সংক্রান্তে খিলগাঁও থানায় একটি মামলা রুজু হয়েছে। মামলাটি বর্তমানে তদন্ত করছে গোয়েন্দা পুলিশ। ডিবি

 print

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © News Voice of Bangla
Theme Customized BY LatestNews