1. rajubdnews@gmail.com : admin :
  2. newsvob57@gmail.com : News VOB : News VOB
বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন
সবশেষ সংবাদ :
ফেসবুকে লোভনীয় চাকুরী, ট্যালেন্ট হান্টিং ও মডেলিং এর বিজ্ঞাপন দিয়ে তরুণীদের ব্ল্যাক মেইল করে অসামাজিক কাজে বাধ্য করানোর সিন্ডিকেটের মূলহোতাসহ গ্রেপ্তার ৮ পরীমনির সঙ্গে রাত্রি যাপনে চাকরি হারালেন এডিসি সাকলায়েন পরীমনির সঙ্গে রাত্রিযাপনে এডিসি সাকলায়েনকে অবসরে পাঠানোর সুপারিশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বিবৃতিতে ক্র্যাবের উদ্বেগ প্রকাশ ছাগলকাণ্ড: মতিউর ও তার স্ত্রী-সন্তানের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা আছাদুজ্জামান মিয়ার তথ্য ফাঁস করে এক এডিসি সাময়িক বরখাস্ত পুলিশকে ঢালাওভাবে আক্রমণ করছে, সেনাবাহিনীর বিরুদ্ধেও সেই মতলব আছে’ প্রধানমন্ত্রী দুই দিনের রাষ্ট্রীয় সফরে নয়াদিল্লি পৌঁছেছেন বেনজীরকে আর সময় দেওয়া হবে না: দুদক আইনজীবী পুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতা চায় পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন

ওয়ানডেতে সাকিবের ছয় হাজার রান

প্রতিনিধির নাম
  • আপডেট এর সময় বুধবার, ১৯ জুন, ২০১৯
  • ৪৭ বার দেখা হয়েছে

 NEWSVOb ডেস্ক :   শুধু বাংলাদেশ নয়, বিশ্বসেরা অলরাউন্ডারদের অন্যতম একজন সাকিব আল হাসান। নিজের দুটি হাতে ভর করে ক্রিকেটে প্রতিনিয়তই বাংলাদেশকে অবিশ্বাস্য সব অর্জন উপহার দিয়ে যাচ্ছেন। তার কাঁধে ভর করেই নিত্যনতুন উচ্চতায় উঠছে বাংলাদেশ।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বিশ্বকাপে নিজেদের পঞ্চম ম্যাচে অনন্য এক মাইলফলক স্পর্শ করলেন সাকিব। বাংলাদেশের দ্বিতীয় ব্যাটসম্যান হিসেবে ওয়ানডেতে ছয় হাজার রান পূর্ণ করলেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

ছয় হাজার রান করতে সাকিবের আজ দরকার ছিল মাত্র ২৩ রান। ১৫তম ওভারে থমাসের বলে দুই রান নিয়েই এই মাইলফলকে পা রাখলেন তিনি। ব্যাট হাতে আজ হাফ সেঞ্চুরিও করেছেন তিনি।

২০২ ম্যাচের ১৯০তম ইনিংসে ৬ হাজার রানের মাইলফলক স্পর্শ করলেন সাকিব। আটটি সেঞ্চুরি ও ৪৫টি হাফ সেঞ্চুরি রয়েছে এই অলরাউন্ডারের। ক্যারিয়ারে বল হাতে নিয়েছেন ২৫৪ উইকেট। সাকিবের আগে একমাত্র খেলোয়ার হিসেবে বাংলাদেশের হয়ে ছয় হাজার রানের মাইলফলক স্পর্শ করেন ওপেনার তামিম ইকবাল।

এবারের বিশ্বকাপে ব্যাট ও বল হাতে দুর্দান্ত পারফর্ম করে চলেছেন সাকিব। ব্যাট হাতে এখন পর্যন্ত ২৯৩ রান ও বল হাতে নিয়েছেন ৪ উইকেট। আর এবারের আসরেই ওয়ানডেতে ২৫০তম উইকেট নেন তিনি। ওয়ানডে ক্রিকেটে সাকিবের চেয়ে কম সময়ে ৫০০০ রান করার পাশাপাশি ২৫০ উইকেট নেয়ার রেকর্ড নেই আর কারো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © News Voice of Bangla
Theme Customized BY LatestNews