1. rajubdnews@gmail.com : admin :
  2. newsvob57@gmail.com : News VOB : News VOB
শনিবার, ০৬ জুলাই ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন
সবশেষ সংবাদ :
ফেসবুকে লোভনীয় চাকুরী, ট্যালেন্ট হান্টিং ও মডেলিং এর বিজ্ঞাপন দিয়ে তরুণীদের ব্ল্যাক মেইল করে অসামাজিক কাজে বাধ্য করানোর সিন্ডিকেটের মূলহোতাসহ গ্রেপ্তার ৮ পরীমনির সঙ্গে রাত্রি যাপনে চাকরি হারালেন এডিসি সাকলায়েন পরীমনির সঙ্গে রাত্রিযাপনে এডিসি সাকলায়েনকে অবসরে পাঠানোর সুপারিশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বিবৃতিতে ক্র্যাবের উদ্বেগ প্রকাশ ছাগলকাণ্ড: মতিউর ও তার স্ত্রী-সন্তানের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা আছাদুজ্জামান মিয়ার তথ্য ফাঁস করে এক এডিসি সাময়িক বরখাস্ত পুলিশকে ঢালাওভাবে আক্রমণ করছে, সেনাবাহিনীর বিরুদ্ধেও সেই মতলব আছে’ প্রধানমন্ত্রী দুই দিনের রাষ্ট্রীয় সফরে নয়াদিল্লি পৌঁছেছেন বেনজীরকে আর সময় দেওয়া হবে না: দুদক আইনজীবী পুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতা চায় পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন

কুপিয়ে হত্যার ঘটনায় কঠোর অবস্থানে সরকার : তথ্যমন্ত্রী

প্রতিনিধির নাম
  • আপডেট এর সময় শুক্রবার, ২৮ জুন, ২০১৯
  • ৩৪ বার দেখা হয়েছে

NEWSVOb Des:  আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বরগুনা শহরে প্রকাশ্য দিবালোকে এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় সরকার কঠোর অবস্থানে রয়েছে।

তিনি বলেন, এ হত্যার সঙ্গে জড়িতদের মধ্যে একজনকে ইতোমধ্যে গ্রেপ্তার করা হয়েছে। জড়িত অন্যদের গ্রেপ্তার করতে পুলিশ কাজ করে যাচ্ছে।

বর্বরোচিত এই খুনের তীব্র নিন্দা জানিয়ে ড. হাছান আরো বলেন, ওই যুবককে রক্ষা করতে আশে-পাশের মানুষ কেন এগিয়ে এল না তা আমি জানতে চাই। তার স্ত্রী যেভাবে তাকে রক্ষা করার চেষ্টা করেছে, সে সত্যিকারভাবেই সমাজে প্রশংসা পাওয়ার দাবি রাখেন।

ড. হাছান মাহমুদ আজ সকালে রাজধানীর সেগুনবাগিচার আন্তর্জাতিক মাতৃভাষা ইনসিইটউটের সভাকক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটির মিডিয়া, প্রচার ও ডকুমেন্টেশন উপ-কমিটির বৈঠক শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন।

বুধবার (২৬ জুন) বরগুনা শহরে প্রকাশ্য দিবালোকে রিফাত শরীফ নামে এক যুবককে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। তার স্ত্রী প্রাণপণে চেষ্টা করেও বাঁচাতে পারেননি তার স্বামীকে।

তথ্যমন্ত্রী বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের জবাবে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের মানুষ সুখে-শান্তিতে রয়েছে। তারা বর্তমান সরকারের ওপর খুশি।

তিনি বলেন, বর্তমান সরকারের গত দশ বছরে মানুষের ক্রয় ক্ষমতা শতকরা আড়াই গুণ বৃদ্ধি পেয়েছে। সমস্ত বিশ্ব দেশের উন্নয়নের প্রশংসা করছে।

ড. হাছান আরো বলেন, বিএনপির নেতাদের গৎবাধা কথা বলতে বলতে অভ্যাস হয়ে গেছে। তাই তারা এ ধরনের উদ্ভট ও বানোয়াট কথা বলে যাচ্ছেন।

ড. হাছান মাহমুদের সভাপতিত্বে এ সভায় জাতির পিতার জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটির চেয়ারম্যান অধ্যাপক ড. রফিকুল ইসলাম, তথ্য প্রতিমন্ত্রী ড. মুরাদ হাছান এমপি, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমদ পলক এমপি, জাতীয় বাস্তবায়ন কমিটির প্রধান সমন্নয়ক ড. কামাল আব্দুল নাসের, তথ্য সচিব আব্দুল মালেক, বাংলাদেশ টেলিভিশনের মহাপরিচালক এস এম হারুন-অর-রশিদ, বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের মহাপরিচালক জাফর ওয়াজেদ ও প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন প্রমূখ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © News Voice of Bangla
Theme Customized BY LatestNews