1. rajubdnews@gmail.com : admin :
  2. newsvob57@gmail.com : News VOB : News VOB
শনিবার, ০৬ জুলাই ২০২৪, ১২:০৬ অপরাহ্ন
সবশেষ সংবাদ :
ফেসবুকে লোভনীয় চাকুরী, ট্যালেন্ট হান্টিং ও মডেলিং এর বিজ্ঞাপন দিয়ে তরুণীদের ব্ল্যাক মেইল করে অসামাজিক কাজে বাধ্য করানোর সিন্ডিকেটের মূলহোতাসহ গ্রেপ্তার ৮ পরীমনির সঙ্গে রাত্রি যাপনে চাকরি হারালেন এডিসি সাকলায়েন পরীমনির সঙ্গে রাত্রিযাপনে এডিসি সাকলায়েনকে অবসরে পাঠানোর সুপারিশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বিবৃতিতে ক্র্যাবের উদ্বেগ প্রকাশ ছাগলকাণ্ড: মতিউর ও তার স্ত্রী-সন্তানের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা আছাদুজ্জামান মিয়ার তথ্য ফাঁস করে এক এডিসি সাময়িক বরখাস্ত পুলিশকে ঢালাওভাবে আক্রমণ করছে, সেনাবাহিনীর বিরুদ্ধেও সেই মতলব আছে’ প্রধানমন্ত্রী দুই দিনের রাষ্ট্রীয় সফরে নয়াদিল্লি পৌঁছেছেন বেনজীরকে আর সময় দেওয়া হবে না: দুদক আইনজীবী পুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতা চায় পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন

ঢাকা কেন্দ্রীয় কারাগার ‘চম্পাকলী’তে ডিআইজি মিজান

প্রতিনিধির নাম
  • আপডেট এর সময় বুধবার, ৩ জুলাই, ২০১৯
  • ৪০ বার দেখা হয়েছে

NEWSVOb:মঙ্গলবার ঢাকা মহানগর সিনিয়র স্পেশাল জজ কে এম ইমরুল কায়েস দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা মামলায় তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার ইকবাল কবির চৌধুরী।

তিনি বলেন, কারা বিধি অনুযায়ী তিনি ডিভিশন পাবেন। সেজন্য তাকে ডিভিশন সেল ‘চম্পাকলী’তে রাখা হয়েছে। ডিভিশন পাওয়া বন্দিরা যেসব সুবিধা পেয়ে থাকেন, তাকে সেসব সুবিধা দেয়া হবে।

ডিভিশন পেলে তিনি যেসব সুবিধা পাবেন- আসবাবপত্র হিসেবে একটা টেবিল, একটা খাট, চাদর ও একটা চেয়ার। এছাড়া পত্রিকা, বই, একটি সাধারণ টেলিভিশন ও রেডিও।

ব্যবহার্য উপকরণ হিসেবে হাজতি সাবান, টুথপেস্ট, আয়না, বালিশ, কম্বল, তোষক, চিরুনি, তেল, পায়ের স্যান্ডেল, তোয়ালে।

এর আগে সকাল সাড়ে ১০টায় মিজানকে পুলিশ পাহারায় ঢাকা মহানগর দায়রা জজ আদালতে হাজির করা হয়। সেখানে এজলাসের পেছনের একটি কক্ষে তাকে বসতে দেয়া হয়। এরপর বেলা ১১টা ৩১ মিনিটে শুনানি শুরু হয়। শেষ হয় ১২টা ৩৪ মিনিটে। শুনানির এই একঘণ্টা আদালতের আসামিদের ডকে দাঁড়িয়ে ছিলেন মিজান। শুনানি শেষ হওয়ার সঙ্গে সঙ্গে তাকে বিশেষ নিরাপত্তা ব্যবস্থায় কারাগারে নিয়ে যাওয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © News Voice of Bangla
Theme Customized BY LatestNews