1. rajubdnews@gmail.com : admin :
  2. newsvob57@gmail.com : News VOB : News VOB
শনিবার, ০৬ জুলাই ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন
সবশেষ সংবাদ :
ফেসবুকে লোভনীয় চাকুরী, ট্যালেন্ট হান্টিং ও মডেলিং এর বিজ্ঞাপন দিয়ে তরুণীদের ব্ল্যাক মেইল করে অসামাজিক কাজে বাধ্য করানোর সিন্ডিকেটের মূলহোতাসহ গ্রেপ্তার ৮ পরীমনির সঙ্গে রাত্রি যাপনে চাকরি হারালেন এডিসি সাকলায়েন পরীমনির সঙ্গে রাত্রিযাপনে এডিসি সাকলায়েনকে অবসরে পাঠানোর সুপারিশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বিবৃতিতে ক্র্যাবের উদ্বেগ প্রকাশ ছাগলকাণ্ড: মতিউর ও তার স্ত্রী-সন্তানের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা আছাদুজ্জামান মিয়ার তথ্য ফাঁস করে এক এডিসি সাময়িক বরখাস্ত পুলিশকে ঢালাওভাবে আক্রমণ করছে, সেনাবাহিনীর বিরুদ্ধেও সেই মতলব আছে’ প্রধানমন্ত্রী দুই দিনের রাষ্ট্রীয় সফরে নয়াদিল্লি পৌঁছেছেন বেনজীরকে আর সময় দেওয়া হবে না: দুদক আইনজীবী পুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতা চায় পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন

শিশু সায়মাকে ধর্ষেন শেষে গলায় রশি পেঁচিয়ে হত্যা করা হয়।

প্রতিনিধির নাম
  • আপডেট এর সময় রবিবার, ৭ জুলাই, ২০১৯
  • ৬৬ বার দেখা হয়েছে

NEWSVOb Des:রাজধানীর ওয়ারিতে শিশু সায়মাকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ময়নাতদন্তে জানা গেছে। এ ঘটনায় ছয়জনকে জিজ্ঞাসাবাদের জন্য ওয়ারি থানায় নেয়া হয়েছে। গতকাল বিকেল থেকে ভবনে প্রবেশকারীদের বিষয়টি মাথায় নিয়ে তদন্ত করছে পুলিশ। এ ঘটনায় অজ্ঞাত আসামির বিরুদ্ধে মামলা করেছেন সায়মার বাবা।

ফুটফুটে পরীর মত এক মেয়ে সামিয়া আফরিন সায়মা স্মৃতি হয়ে গেলো বাবা মায়ের কাছে। পরিবারের দাবি, ৭ বছর বয়সী সামিয়া শুক্রবার সন্ধ্যা থেকে নিখোঁজ ছিলো। অনেক খোঁজাখুঁজির পর একই ভবনের আটতলায় অব্যবহৃত একটি ফ্ল্যাটের রান্নাঘরে গলায় রশি পেঁচানো অবস্থায় মৃতদেহ দেখতে পায় তারা। প্রিয় সন্তানের এমন মর্মান্তিক মৃত্যুতে স্বজনদের আহাজারিতে ভারি হয়ে উঠে ওয়ারির বনগ্রাম মসজিদ এলাকা।

স্বজনদের দাবি, এ হত্যাকাণ্ডের সঙ্গে ঐ ভবনের কেউ জড়িত থাকতে পারে। তাই সর্বোচ্চ শাস্তির দাবি করেছে তারা।

ঘটনার পর পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। আলামত সংগ্রহ করে সিআইডি। পুলিশের প্রাথমিক ধারণা, ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়ে থাকতে পারে তাকে।

সামিয়া সিলভারহেড স্কুলের নার্সারিতে পড়তো। তার বাবা আব্দুস সালাম, রাজধানীর নবাবপুরে ব্যবসা করেন।

চার সন্তানের মধ্যে আদরের ছোট সায়মাকে হারিয়ে পাগল প্রায় মা সানজিদা আক্তার। মূহুর্তেই ফুটফুটে পরীর মতো মেয়ে সামিয়া আফরিন সায়মা স্মৃতি হয়ে গেলো পৃথিবীর সবচেয়ে আপন বাবা মার কাছে।

শুক্রবার বিকালে খেলতে যাবে বলে বাসা থেকে বের হয় সে। সন্ধার পরও বাসায় না এলে খোঁজ শুরু করে বাবা আব্দুস সালাম। অনেক খোঁজাখুঁজির যে ভবনে সায়মাদের বাসা তার নয় তলার সদ্য নির্মিত অব্যবহৃত একটি ফ্ল্যাটের রান্না ঘরে পাওয়া যায় তার নিথর দেহ। সাত বছরের এ শিশুর মর্মান্তিক মৃত্যুতে আর্তনাদে ভারি হয়ে ওঠে ওয়ারির বনগ্রাম মসজিদ এলাকা।

স্বজনদের দাবি, এ হত্যাকাণ্ডের সঙ্গে ভবনের কেউ জড়িত থাকতে পারে। তাই সর্বোচ্চ শাস্তির দাবি করেছেন তারা।

আর এ বিষয়টি মাথায় রেখেই কাজ করছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এরই মধ্যে বেশ কয়েকজনকে ডেকে নেয়া হয়েছে জিজ্ঞাসাবাদের জন্য।

ঢাকা মেডিকেলে ময়নাতদন্ত শেষে চিকিৎসক জানাচ্ছে, হত্যা করার আগে যৌন নির্যাতন করা হয়েছে শিশুটিকে।

সামিয়া ওয়ারি এলাকার সিলভারহেড স্কুলের নার্সারির শিক্ষার্থী ছিল। তার বাবা আব্দুস সালাম রাজধানীর নবাবপুরে ব্যবসা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © News Voice of Bangla
Theme Customized BY LatestNews