1. rajubdnews@gmail.com : admin :
  2. newsvob57@gmail.com : News VOB : News VOB
বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন
সবশেষ সংবাদ :
ফেসবুকে লোভনীয় চাকুরী, ট্যালেন্ট হান্টিং ও মডেলিং এর বিজ্ঞাপন দিয়ে তরুণীদের ব্ল্যাক মেইল করে অসামাজিক কাজে বাধ্য করানোর সিন্ডিকেটের মূলহোতাসহ গ্রেপ্তার ৮ পরীমনির সঙ্গে রাত্রি যাপনে চাকরি হারালেন এডিসি সাকলায়েন পরীমনির সঙ্গে রাত্রিযাপনে এডিসি সাকলায়েনকে অবসরে পাঠানোর সুপারিশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বিবৃতিতে ক্র্যাবের উদ্বেগ প্রকাশ ছাগলকাণ্ড: মতিউর ও তার স্ত্রী-সন্তানের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা আছাদুজ্জামান মিয়ার তথ্য ফাঁস করে এক এডিসি সাময়িক বরখাস্ত পুলিশকে ঢালাওভাবে আক্রমণ করছে, সেনাবাহিনীর বিরুদ্ধেও সেই মতলব আছে’ প্রধানমন্ত্রী দুই দিনের রাষ্ট্রীয় সফরে নয়াদিল্লি পৌঁছেছেন বেনজীরকে আর সময় দেওয়া হবে না: দুদক আইনজীবী পুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতা চায় পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন

হতাশার হার নিয়ে বাড়ি ফেরা টাইর্গা দল।

প্রতিনিধির নাম
  • আপডেট এর সময় শনিবার, ৬ জুলাই, ২০১৯
  • ৪২ বার দেখা হয়েছে

  NEWSVOb:  গ্রুপ পর্বের আজ শুক্রবারের শেষ ম্যাচে পাকিস্তানকে হারাতে পারলে বিশ্বকাপের সেরা ১০ দলের মধ্যে পঞ্চম স্থানে থাকতে পারবে বাংলাদেশ। এছাড়া বিশ্বকাপের এক আসরে অতীতের তিনটি জয়ের রেকর্ড ছাপিয়ে (৪ ম্যাচ জিতে) নতুন ইতিহাস গড়বে মাশরাফি বিন ‍মুর্তজার নেতৃত্বাধীন দলটি।

সেমিফাইনালে যেতে অন্তত ৩১১ রানে জিততে হবে পাকিস্তানের। সরফরাজ আহমেদ তাই ‘৫০০ রানের লক্ষ্য’ নিয়ে ব্যাট করার ঘোষণা দেন। টস জিতে ব্যাটিংও নেন তিনি। তবে তার দল ৯ উইকেট হারিয়ে তুলতে পারল ৩১৫ রান। বাংলাদেশ ব্যাটে নামার আগেই পাকিস্তানেরও সেমির স্বপ্ন ধূলিস্যাৎ হলো।

ব্যাটিংয়ে নেমে শুরুতে মেহেদি মিরাজ-সাইফউদ্দিনের বোলিংয়ে সুবিধা করতে পারেনি পাকিস্তান। ম্যাচের অষ্টম ওভারে সাইফউদ্দিনের বলে ক্যাচ দিয়ে ফেরেন ফখর জামান। সেই ধাক্কা ইমাম-উল ও বাবর আযম সামলে নেন। জীবন পাওয়া বাবার ফেরেন ৯৬ রানে। ব্যক্তিগত ৫৭ রানে মুস্তাফিজের বলে তার ক্যাচ ফেলেন মোসাদ্দেক। এছাড়া আরও একটি জীবন পান তিনি। ইমাম উলের সঙ্গে তিনি ১৫৭ রানের জুটি গড়ে ফেরেন।

এরপর সেঞ্চুরি তুলে নেন ইমাম-উল হক। আট ম্যাচ পরে সেঞ্চুরি পেলেন তিনি। বিশ্বকাপে নিজের প্রথম সেঞ্চুরি। এরপর মুস্তাফিজের বলে ১০০ রান করে হিট উইকেট হন ইমাম-উল। মিজবাউল হকের পর দ্বিতীয় পাকিস্তানি ব্যাটসম্যান হিসেবে বিশ্বকাপে হিট উইকেট হলেন ইমাম উল।

দলের রান তখন ৪২তম ওভারে ২৪৬। পরের ৯ রানের মধ্যে আরও দুই উইকেট তুলে নেয় বাংলাদেশ। মোহাম্মদ হাফিজ ২৭ রান করে ফেরেন মিরাজের বলে। এরপর দারুণ ফর্মে থাকা হারিস সোহেলকে ফেরান মুস্তাফিজ। তবে পাকিস্তানের রান বাড়িয়ে নেন ইমাদ ওয়াসিম। তিনি শেষ ওভারে ৪৩ রান করে ফেরেন। বড় রান পেয়ে যায় পাকিস্তান।

বাংলাদেশের হয়ে এ ম্যাচে পাঁচ উইকেট নেন মুস্তাফিজুর রহমান। বিশ্বকাপে বাংলাদেশের প্রথম বোলার হিসেবে ভারতের বিপক্ষে পাঁচ উইকেট নেন তিনি। এবার টানা দুই ম্যাচে পাঁচ উইকেট নিলেন ফিজ। ক্যারিয়ারের প্রথম দুই ম্যাচে পাঁচ উইকেট নেওয়ার কীর্তি গড়েন তিনি। আবার টানা দুই ম্যাচে নিলেন পাঁচ উইকেট। ক্যারিয়ারে এটি তার পঞ্চম পাঁচ উইকেট। এছাড়া বাংলাদেশের হয়ে তিনটি উইকেট নেন সাইফউদ্দিন। একটি উইকেট নেন মেহেদি মিরাজ।  হতাশার হার নিয়ে বাড়ি ফেরা টাইর্গা দল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © News Voice of Bangla
Theme Customized BY LatestNews