1. rajubdnews@gmail.com : admin :
  2. newsvob57@gmail.com : News VOB : News VOB
শনিবার, ০৬ জুলাই ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন
সবশেষ সংবাদ :
ফেসবুকে লোভনীয় চাকুরী, ট্যালেন্ট হান্টিং ও মডেলিং এর বিজ্ঞাপন দিয়ে তরুণীদের ব্ল্যাক মেইল করে অসামাজিক কাজে বাধ্য করানোর সিন্ডিকেটের মূলহোতাসহ গ্রেপ্তার ৮ পরীমনির সঙ্গে রাত্রি যাপনে চাকরি হারালেন এডিসি সাকলায়েন পরীমনির সঙ্গে রাত্রিযাপনে এডিসি সাকলায়েনকে অবসরে পাঠানোর সুপারিশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বিবৃতিতে ক্র্যাবের উদ্বেগ প্রকাশ ছাগলকাণ্ড: মতিউর ও তার স্ত্রী-সন্তানের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা আছাদুজ্জামান মিয়ার তথ্য ফাঁস করে এক এডিসি সাময়িক বরখাস্ত পুলিশকে ঢালাওভাবে আক্রমণ করছে, সেনাবাহিনীর বিরুদ্ধেও সেই মতলব আছে’ প্রধানমন্ত্রী দুই দিনের রাষ্ট্রীয় সফরে নয়াদিল্লি পৌঁছেছেন বেনজীরকে আর সময় দেওয়া হবে না: দুদক আইনজীবী পুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতা চায় পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন

হোলি আর্টিজান হামলার তিন বছর

প্রতিনিধির নাম
  • আপডেট এর সময় মঙ্গলবার, ২ জুলাই, ২০১৯
  • ২৬ বার দেখা হয়েছে

NEWSVOb ,Des Rep:গুলশানের হোলি আর্টিজানে জঙ্গি হামলার ঘটনায় জড়িতদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে চায় রাষ্ট্রপক্ষ। মামলায় এ পর্যন্ত ৬০ জনের সাক্ষ্য নেয়া শেষ হয়েছে। এদিকে, দেশে আর কখনও যাতে এমন ঘটনার পুনরাবৃত্তি না হয়, সে জন্য আইনশৃঙ্খলা বাহিনী তৎপর আছে বলেও জানিয়েছেন সংশ্লিষ্টরা।

২০১৬ সালের ১ জুলাই গুলশানের হলি আর্টিজানের পরিপাটি এই রেস্তোরা পরিণত হয় এক বিদ্ধস্ত ভবনে। ধর্মান্ধ জঙ্গিদের হামলার শিকার হন ১৭ জন বিদেশীসহ ২০ জন।

গত বছরের ২৩ জুলাই ২১ জনকে আসামি করে মামলার চার্জশিট জমা দেয় পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট। বিভিন্ন সময়ের অভিযানে এই ঘটনার মূল হোতা বাংলাদেশী বংশোদ্ভুত কানাডার নাগরিক তামিম চৌধুরীসহ আট জঙ্গি নিহত হয়। গ্রেপ্তার হয় আটজনকে।

গেল বছরের ৩ ডিসেম্বর থেকে শুরু হয় মামলার সাক্ষ্যগ্রহণ। ২১১ জন সাক্ষীর মধ্যে এ পর্যন্ত ৬০ জনের সাক্ষ্য নেওয়া হয়েছে।

বর্বর ওই হামলার তৃতীয় বর্ষপূর্তির দিনেও নিহতেদের শ্রদ্ধা জানালেন পুলিশকর্মকর্তাসহ সর্বস্তরের মানুষ। জানালেন জঙ্গিরা এখনও নিশ্চিহ্ন হয়নি।

জঙ্গিবাদ যেন বাংলাদেশে আর মাথা তুলে দাঁড়াতে না পারে সে জন্য আইনশৃঙ্খলা বাহিনী কাজ করে যাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © News Voice of Bangla
Theme Customized BY LatestNews