1. rajubdnews@gmail.com : admin :
  2. newsvob57@gmail.com : News VOB : News VOB
শনিবার, ০৬ জুলাই ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন
সবশেষ সংবাদ :
ফেসবুকে লোভনীয় চাকুরী, ট্যালেন্ট হান্টিং ও মডেলিং এর বিজ্ঞাপন দিয়ে তরুণীদের ব্ল্যাক মেইল করে অসামাজিক কাজে বাধ্য করানোর সিন্ডিকেটের মূলহোতাসহ গ্রেপ্তার ৮ পরীমনির সঙ্গে রাত্রি যাপনে চাকরি হারালেন এডিসি সাকলায়েন পরীমনির সঙ্গে রাত্রিযাপনে এডিসি সাকলায়েনকে অবসরে পাঠানোর সুপারিশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বিবৃতিতে ক্র্যাবের উদ্বেগ প্রকাশ ছাগলকাণ্ড: মতিউর ও তার স্ত্রী-সন্তানের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা আছাদুজ্জামান মিয়ার তথ্য ফাঁস করে এক এডিসি সাময়িক বরখাস্ত পুলিশকে ঢালাওভাবে আক্রমণ করছে, সেনাবাহিনীর বিরুদ্ধেও সেই মতলব আছে’ প্রধানমন্ত্রী দুই দিনের রাষ্ট্রীয় সফরে নয়াদিল্লি পৌঁছেছেন বেনজীরকে আর সময় দেওয়া হবে না: দুদক আইনজীবী পুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতা চায় পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন

আলমডাঙ্গায় যুবকের আত্মহত্যার খবর শুনে তরুণীর আত্মহত্যা

প্রতিনিধির নাম
  • আপডেট এর সময় মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯
  • ৪৭ বার দেখা হয়েছে

 NEWSVOb.com আলমডাঙ্গা প্রতিনিধিঃ   চুয়াডাঙ্গার  আলমডাঙ্গায় একই দিনে তিনজন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। মাত্র ২ ঘণ্টার ব্যবধানে রোববার বিকালে পরকীয়া জুটিসহ তিনজন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

পরকীয়া প্রেমিক পল্লী চিকিৎসক মোশারেফ হোসেন মালিতা নিজ ফার্মেসিতে এবং প্রেমিকা মালয়েশিয়া প্রবাসীর স্ত্রী পারুলা বেগম নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। আলমডাঙ্গা উপজেলার বেলগাছি গ্রামে এ ঘটনা ঘটে।

একই উপজেলার পাঁচলিয়া গ্রামে একই দিন সুফিয়া বেগম নামে আরেক নারী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

পুলিশ ও এলাকাসূত্রে জানা গেছে, আলমডাঙ্গার বেলগাছি গ্রামের মৃত মোজাম্মেল হক মালিতার ছেলে দুই সন্তানের জনক মোশারেফ হোসেন মালিতা একজন পল্লী চিকিৎসক। একই গ্রামের মালয়েশিয়া প্রবাসী আনারুল ইসলামের স্ত্রী পারুলা বেগমও দুই সন্তানের জননী। বাড়িতে আসা-যাওয়ার সুবাদে মোশারেফ ও পারুলার মধ্যে পরকীয়ার সম্পর্ক গড়ে ওঠে।

পরকীয়া জুটির আত্মহত্যার ব্যাপারে আলমডাঙ্গা থানার ওসি মুন্সি আসাদুজ্জামান বলেন, ‘সংবাদটি আমাদের কানে এসেছে। থানায় এখনও কেউ অভিযোগ করতে আসেনি। অভিযোগ পেলে আমরা আইনগত ব্যবস্থা নেব।’

বিষয়টি নিয়ে প্রায়ই কানাঘুষা শোনা যায়। এ নিয়ে সম্প্রতি দুই পরিবারের মধ্যে অশান্তি বিরাজ করছিল। এরই মধ্যে রোববার বেলা ৫টার দিকে বাড়ির পার্শ্ববর্তী নিজ ফার্মেসিতে আড়ায় গলায় দড়ি পেঁচিয়ে মোশারেফ আত্মহত্যা করেন।

প্রেমিক মোশারেফের মৃত্যুর খবর শুনে অস্থির হয়ে ওঠেন পারুলা। এর ঘণ্টা দুয়েকের মাথায় সন্ধ্যা ৭টার দিকে বাড়ির সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে তিনিও আত্মহত্যা করেন।

এর আগে বেলা ৫টার দিকে একই উপজেলার পাঁচলিয়া গ্রামের মোশাররফ হোসেনের স্ত্রী গৃহবধূ সুফিয়া খাতুন ঘরের আড়ায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন। পারিবারিক কারণে তিনি আত্মহত্যা করেন বলে গ্রামসূত্রে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © News Voice of Bangla
Theme Customized BY LatestNews