1. rajubdnews@gmail.com : admin :
  2. newsvob57@gmail.com : News VOB : News VOB
বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১১:১২ অপরাহ্ন
সবশেষ সংবাদ :
ফেসবুকে লোভনীয় চাকুরী, ট্যালেন্ট হান্টিং ও মডেলিং এর বিজ্ঞাপন দিয়ে তরুণীদের ব্ল্যাক মেইল করে অসামাজিক কাজে বাধ্য করানোর সিন্ডিকেটের মূলহোতাসহ গ্রেপ্তার ৮ পরীমনির সঙ্গে রাত্রি যাপনে চাকরি হারালেন এডিসি সাকলায়েন পরীমনির সঙ্গে রাত্রিযাপনে এডিসি সাকলায়েনকে অবসরে পাঠানোর সুপারিশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বিবৃতিতে ক্র্যাবের উদ্বেগ প্রকাশ ছাগলকাণ্ড: মতিউর ও তার স্ত্রী-সন্তানের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা আছাদুজ্জামান মিয়ার তথ্য ফাঁস করে এক এডিসি সাময়িক বরখাস্ত পুলিশকে ঢালাওভাবে আক্রমণ করছে, সেনাবাহিনীর বিরুদ্ধেও সেই মতলব আছে’ প্রধানমন্ত্রী দুই দিনের রাষ্ট্রীয় সফরে নয়াদিল্লি পৌঁছেছেন বেনজীরকে আর সময় দেওয়া হবে না: দুদক আইনজীবী পুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতা চায় পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন

বাংলাদেশ অনলাইন হোমিওপ্যাথিক ফোরামের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন -২০২১

প্রতিনিধির নাম
  • আপডেট এর সময় মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ২১৩ বার দেখা হয়েছে

 Newsvob.com.: অনলাইন ডেস্কঃ  বাংলাদেশ অনলাইন হোমিওপ্যাথিক ফোরামের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন -২০২১
তারিখ ও সময় : ২৯.৭ ২০২১ বৃহস্পতিবার রাত নয়টায় ফেসবুক লাইভে প্রচারিত হবে। প্রধান অতিথি: অধ্যাপক ডা: আব্দুর রহমান (পি.এইচ.ডি) সাবেক অধ্যাপক ও প্রতিষ্ঠাতা সভাপতি: Public Health Information Dept. প্রাক্তন পরিচালক নিপসন। সহ সভাপতি বাংলাদেশ পাবলিক হেলথ এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ। বিশেষ অতিথি: ড: মো: ফারুক হোসেন
অতিরিক্ত সচিব (অব), শিক্ষা মন্ত্রণালয়। বিশেষ অতিথি: মো: মঈনুল ইসলাম (বাদল চৌধুরী) বার্তা সম্পাদক দৈনিক মাতৃভূমির খবর ও সভাপতি মিডিয়া জার্নালিস্ট ক্লাব অব বাংলাদেশ।
সভাপতিত্ব করবেন – প্রফেসর ড. মোহাম্মদ ফজলুল হক (পি এইচ ডি ) ,অতিরিক্ত সচিব (অব), Epidemiologist, Writer & Researcher Chronic Diseases , উপদেষ্টা BOHF উদ্বোধনী / স্বাগত বক্তব্য তুলে ধরবেন। মুখ্য আলোচক: ডা. মোঃ নজরুল ইসলাম ভূইয়া। সহকারি অধ্যাপক (অব) সরকারি হোমিওপ্যাথিক মেডিক্যাল কলেজ ও হাসপাতালে, মিরপুর।
উপদেষ্টা BOHF. BOHF প্রশিক্ষণের লক্ষ্য ও অর্জন তুলে ধরবেন। বিশেষ অতিথি: ডা. মুহিব্বুর রহমান প্রতিষ্ঠাতা প্রধান উপদেষ্টা BOHF (প্রতিষ্ঠা সম্ভাবনা ও প্রত‍্যাশা তুলে ধরবেন।)
বিশেষ অতিথি : ডা: এ কে এম রুহুল আমিন (রেপার্টরি এক্সপার্ট) প্রতিষ্ঠাতা উপদেষ্টা BOHF (প্রতিষ্ঠানের উন্নয়নের দিকনির্দেশনা উপস্থাপন করবেন) বিশেষ অতিথি :
ডা: অনন্য মান্নান প্রতিষ্ঠাতা উপদেষ্টা (প্রতিষ্ঠানের লক্ষ্য ও উদ্দেশ্য উপস্থাপন করবেন)
ধন্যবাদান্তে ডা. ইয়াকুব আলী সরকার সভাপতি BOHF (প্রতিষ্ঠানের একবছরের খতিয়ান উপস্থাপন) ও ডা. সানজীদা নিমু- মহাসচিব BOHF. (সঞ্চালনায়)
সকল হোমিওপ্যাথিক বন্ধুদের উক্ত ফেসবুক লাইভ অনুষ্ঠানটি দেখার আমন্ত্রণ। প্রচারণায় : ডাঃ মিঠুন কুমার রায় প্রচার সম্পাদক (BOHF)

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © News Voice of Bangla
Theme Customized BY LatestNews