1. rajubdnews@gmail.com : admin :
  2. newsvob57@gmail.com : News VOB : News VOB
শনিবার, ২৯ জুন ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন
সবশেষ সংবাদ :
ফেসবুকে লোভনীয় চাকুরী, ট্যালেন্ট হান্টিং ও মডেলিং এর বিজ্ঞাপন দিয়ে তরুণীদের ব্ল্যাক মেইল করে অসামাজিক কাজে বাধ্য করানোর সিন্ডিকেটের মূলহোতাসহ গ্রেপ্তার ৮ পরীমনির সঙ্গে রাত্রি যাপনে চাকরি হারালেন এডিসি সাকলায়েন পরীমনির সঙ্গে রাত্রিযাপনে এডিসি সাকলায়েনকে অবসরে পাঠানোর সুপারিশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বিবৃতিতে ক্র্যাবের উদ্বেগ প্রকাশ ছাগলকাণ্ড: মতিউর ও তার স্ত্রী-সন্তানের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা আছাদুজ্জামান মিয়ার তথ্য ফাঁস করে এক এডিসি সাময়িক বরখাস্ত পুলিশকে ঢালাওভাবে আক্রমণ করছে, সেনাবাহিনীর বিরুদ্ধেও সেই মতলব আছে’ প্রধানমন্ত্রী দুই দিনের রাষ্ট্রীয় সফরে নয়াদিল্লি পৌঁছেছেন বেনজীরকে আর সময় দেওয়া হবে না: দুদক আইনজীবী পুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতা চায় পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন

ডি আই এস- এ গ্রাজুয়েশন-২০২১ অনুষ্ঠান উদযাপিত

প্রতিনিধির নাম
  • আপডেট এর সময় শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ২৪৮ বার দেখা হয়েছে

Newsvob.com.:  ডেস্কঃ     গ্র্যাজুয়েশন অনুষ্ঠান অবশ্যই শিক্ষাজীবনের একটি গুরুত্বপূর্ণ মুহূর্ত। ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুল, ইংলিশ মিডিয়াম,ঢাকা, শনিবার,18 মার্চ 2021 তারিখে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির একাত্তর মিলনায়তনে গ্র্যাজুয়েশন অনুষ্ঠান 2021 উদযাপন করেছে।

একাডেমিক শোভাযাত্রার মধ্য দিয়ে উদযাপন শুরু হয় যেখানে উপস্থিত ছিলেন সম্মানিত ড্যাফোডিল পরিবারের প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব মোহাম্মদ নুরুজ্জামান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড.মুনাজ আহমেদ নূর, কান্ট্রি ম্যানেজার শাহিন রেজা,( সিএআইই) বাংলাদেশ, জনাব আব্দুল্লাহ আল মামুন বিন কুদ্দুস, কান্ট্রি ম্যানেজার, বাংলাদেশ ও নেপালের এডেক্সেল পরীক্ষা,এবং ড. মো: মাহমুদুল হাসান, অধ্যক্ষ, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা।

আমন্ত্রিত সম্মানিত অতিথিগন অনুষ্ঠানের নির্দিষ্ট সময়ে আসন গ্রহণ করেন এবং মাননীয় অধ্যক্ষ সকল গণ্যমান্য, আমন্ত্রিত, অভিভাবক, অনুষদ এবং স্নাতকদের স্বাগত জানান। শিক্ষার্থীরা অতিথিদের ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা জানায়।

মাননীয় অধ্যক্ষ,DIS ড. মো: মাহমুদুল হাসান স্যার গ্র্যাজুয়েশন দিবস উন্মুক্ত ঘোষণা করেন এবং তিনি তার সভাপতিত্ব ভাষণে গ্র্যাজুয়েটদের অভিনন্দন জানান। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে ভাষণে আরও উল্লেখ করেন যে, শিক্ষাব্যবস্থা ছাত্র দ্বারা প্রাপ্ত নম্বরের উপর ভিত্তি করে হওয়া উচিত নয়, এটি হতে হবে উদ্ভাবন এবং কর্মসংস্থানের পাশাপাশি উদ্যোক্তা ভিত্তিক।

সম্মানিত অতিথি মোহাম্মদ নুরুজ্জামান তার বক্তব্যে উল্লেখ করেন যে, শিক্ষা একটি ধারাবাহিক প্রক্রিয়া। গ্র্যাজুয়েটদের দেশের দায়িত্বশীল নাগরিক হিসেবে গড়ে তোলার জন্য শিক্ষকদের কঠোর পরিশ্রম এবং তাদের নিষ্ঠার মাধ্যমে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুল শিক্ষার উচ্চমান বজায় রেখেছে এবং তরুণ স্নাতকদের সমাজের ভিত্তি হিসেবে গঠন করতে সাহায্য করছে।

গত একাডেমিক সেশনে, প্রায় ৫০০ শিক্ষার্থী কেমব্রিজের ও এবং এ লেভেল পরীক্ষায় এবং ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুল থেকে পিয়ারসন এডেক্সেলের IGCSE এবং IAL পরীক্ষায় অংশ নিয়েছিল।সর্বমোট ১৩২ জন গ্রাজুয়েটদের হাতে পদক, ক্রেস্ট এবং সার্টিফিকেট তুলে দেওয়া হয়।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © News Voice of Bangla
Theme Customized BY LatestNews