1. rajubdnews@gmail.com : admin :
  2. newsvob57@gmail.com : News VOB : News VOB
সোমবার, ০১ জুলাই ২০২৪, ১০:৪০ অপরাহ্ন
সবশেষ সংবাদ :
ফেসবুকে লোভনীয় চাকুরী, ট্যালেন্ট হান্টিং ও মডেলিং এর বিজ্ঞাপন দিয়ে তরুণীদের ব্ল্যাক মেইল করে অসামাজিক কাজে বাধ্য করানোর সিন্ডিকেটের মূলহোতাসহ গ্রেপ্তার ৮ পরীমনির সঙ্গে রাত্রি যাপনে চাকরি হারালেন এডিসি সাকলায়েন পরীমনির সঙ্গে রাত্রিযাপনে এডিসি সাকলায়েনকে অবসরে পাঠানোর সুপারিশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বিবৃতিতে ক্র্যাবের উদ্বেগ প্রকাশ ছাগলকাণ্ড: মতিউর ও তার স্ত্রী-সন্তানের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা আছাদুজ্জামান মিয়ার তথ্য ফাঁস করে এক এডিসি সাময়িক বরখাস্ত পুলিশকে ঢালাওভাবে আক্রমণ করছে, সেনাবাহিনীর বিরুদ্ধেও সেই মতলব আছে’ প্রধানমন্ত্রী দুই দিনের রাষ্ট্রীয় সফরে নয়াদিল্লি পৌঁছেছেন বেনজীরকে আর সময় দেওয়া হবে না: দুদক আইনজীবী পুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতা চায় পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন

প্রচারে নায়িকা মুনমুন

প্রতিনিধির নাম
  • আপডেট এর সময় শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩
  • ৯৭ বার দেখা হয়েছে

Newsvob.com.: বিনোদন ডেস্কঃ   শুক্রবার রাতে মুনমুন ও তার সঙ্গীরা হিরো আলমকে সঙ্গে নিয়ে বগুড়া-৬ সংসদীয় আসনের শহরের জিরো পয়েন্ট সাতমাথা এলাকায় প্রচার চালান। এ সময় তারা ভোটারদের কাছে একতারা প্রতীকে ভোট প্রার্থনা করেন।

বগুড়া-৪ ও বগুড়া-৬ সংসদীয় আসনের উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়ছেন আলোচিত কন্টেন্ট ক্রিয়েটর হিরো আলম।

নায়িকা মুনমুন সাংবাদিকদের জানান, নওগাঁয় একটি অনুষ্ঠানে গিয়েছিলেন। সেখান থেকে তিনি হিরো আলমের জন্য ভোট চাইতে বগুড়ায় এসেছেন।

তিনি বলেন, “একেবারে তৃণমূল থেকে উঠে আসা হিরো আলম মানুষের কষ্ট বোঝেন। তিনি কিন্তু অনেক বুদ্ধিমান। সাধারণ মানুষের প্রতি তার ভালোবাসা অনেক।

“আমি চাই, হিরো আলম তুমি বিজয়ী হও। তুমি হিরো হতে চেয়েছিলে, সারা দেশ তোমাকে চেনে। এটা তোমার সাকসেস,” বলেন মুনমুন।

এ সময় হিরো আলম সাংবাদিকদের বলেন, “আরও অনেক শিল্পী আসবে প্রচারে, দেখতে পাবেন আপনারা।“

সবার কাছে দোয়া ও ভোট চেয়ে গভীর রাতে হিরো আলম বাসায় ফেরেন; আর মুনমুন ঢাকার উদ্দেশে রওনা দেন।

২০১৮ সালেও হিরো আলম বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) সংসদীয় আসন থেকে নির্বাচন করে জামানত হারিয়েছিলেন। এবার তিনি ‘ভোটারদের চাওয়ার মুখে’ বগুড়া-৬ (সদর) আসন থেকেও প্রার্থী হয়েছেন।

সম্প্রতি বিএনপির সংসদ সদস্য পদত্যাগের পর নতুন করে বগুড়ার দুটি আসনে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। আগামী ১ ফেব্রুয়ারি এসব আসনে ভোটগ্রহণ হবে।

বগুড়ার কেবল অপারেটর আশরাফুল আলম নিজের মতো করে গান গেয়ে ও মিউজিক ভিডিও তৈরি করে সোশাল মিডিয়ায় তুলে দেশ এবং দেশের বাইরেও এখন পরিচিত।

তিনি রবীন্দ্র সংগীত গেয়ে সমালোচনার মুখে পড়েন। তারপর পুলিশ তাকে ডেকে নিয়ে সতর্ক করে। তা নিয়েও সোশাল মিডিয়ায় সমালোচনায় সমালোচনার ঝড় বয়ে যায়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © News Voice of Bangla
Theme Customized BY LatestNews