1. rajubdnews@gmail.com : admin :
  2. newsvob57@gmail.com : News VOB : News VOB
সোমবার, ০১ জুলাই ২০২৪, ১১:২৭ অপরাহ্ন
সবশেষ সংবাদ :
ফেসবুকে লোভনীয় চাকুরী, ট্যালেন্ট হান্টিং ও মডেলিং এর বিজ্ঞাপন দিয়ে তরুণীদের ব্ল্যাক মেইল করে অসামাজিক কাজে বাধ্য করানোর সিন্ডিকেটের মূলহোতাসহ গ্রেপ্তার ৮ পরীমনির সঙ্গে রাত্রি যাপনে চাকরি হারালেন এডিসি সাকলায়েন পরীমনির সঙ্গে রাত্রিযাপনে এডিসি সাকলায়েনকে অবসরে পাঠানোর সুপারিশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বিবৃতিতে ক্র্যাবের উদ্বেগ প্রকাশ ছাগলকাণ্ড: মতিউর ও তার স্ত্রী-সন্তানের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা আছাদুজ্জামান মিয়ার তথ্য ফাঁস করে এক এডিসি সাময়িক বরখাস্ত পুলিশকে ঢালাওভাবে আক্রমণ করছে, সেনাবাহিনীর বিরুদ্ধেও সেই মতলব আছে’ প্রধানমন্ত্রী দুই দিনের রাষ্ট্রীয় সফরে নয়াদিল্লি পৌঁছেছেন বেনজীরকে আর সময় দেওয়া হবে না: দুদক আইনজীবী পুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতা চায় পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন

বিচ্ছেদের ঘোষণা দিলেন শিল্পা শেঠির স্বামী

প্রতিনিধির নাম
  • আপডেট এর সময় রবিবার, ২২ অক্টোবর, ২০২৩
  • ১২৭ বার দেখা হয়েছে

Newsvob.com.:  বিনোদন ডেস্কঃ বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রা। দীর্ঘ ১৪ বছরের সংসার জীবন তাদের। এই তারকা দম্পতির সংসারে দুই সন্তান রয়েছে। হঠাৎ করে বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন শিল্পা শেঠির স্বামী।

সামাজিক যোগাযোগমাধ্যমে রাজের এমন বার্তায় রীতিমতো শোরগোল শুরু হয়ে গেছে নেটিজেনদের মধ্যে। বিষয়টি নিয়ে নানান জল্পনা-কল্পনা তৈরি হয়েছে নেটদুনিয়ায়।

তবে কি ১৪ বছরের দাম্পত্য জীবনে ইতি টেনেছেন রাজ-শিল্পা? এমন প্রশ্ন রহস্যের জট বেঁধেছে এই তারকা দম্পতির ভক্তদের মনে।

২০২১ সাল থেকেই সময়টা খারাপ যাচ্ছিল রাজের। পর্নোগ্রাফিকাণ্ডে গ্রেপ্তার এবং জামিনে মুক্তি পাওয়ার পর বেশ কিছুদিন লোকচক্ষুর আড়ালেই ছিলেন তিনি। সম্প্রতি নিজের টুইটারে রাজ লিখেছেন, আমাদের বিচ্ছেদ হয়ে গেছে। এই কঠিন সময়ে আমাদের পাশে থাকার ।

সামাজিক যোগাযোগমাধ্যমে রাজের এই বার্তার পর শুরু হয়েছে জোর চর্চা। তবে এই বিষয়টি স্পষ্ট করে কিছু বলেননি রাজ। এমনকি নিশ্চুপ রয়েছেন শিল্পাও।

এদিকে রাজের এই বার্তাকে একেবারেই গুরুত্ব দিতে রাজি নন শিল্পার অনুরাগীরা। নেটিজেনদের একাংশের দাবি, রাজের আসন্ন সিনেমা প্রচারের ফিকির হিসেবেই নেটমাধ্যমে এই বার্তা দিয়েছেন তিনি।

জানা গেছে, শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে রাজ অভিনীত সিনেমা ‘ইউটি৬৯’। গল্পে হাজতবাস করা একজন ব্যবসায়ীর চরিত্রে অভিনয় করবেন।

প্রসঙ্গত, ২০২১ সালে পর্নোগ্রাফি মামলায় মুম্বাই পুলিশের হাতে গ্রেপ্তার হন রাজ। সেই সময় আর্থার রোড জেলে প্রায় দু’মাস কাটাতে হয়েছিল রাজকে। ধারণা করা হচ্ছে, রাজের সেই হাজতবাসের অভিজ্ঞতাই ‘ইউটি৬৯’ সিনেমায় তুলে ধরা হয়েছে। আনন্দবাজার

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © News Voice of Bangla
Theme Customized BY LatestNews