1. rajubdnews@gmail.com : admin :
  2. newsvob57@gmail.com : News VOB : News VOB
শনিবার, ০৬ জুলাই ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন
সবশেষ সংবাদ :
ফেসবুকে লোভনীয় চাকুরী, ট্যালেন্ট হান্টিং ও মডেলিং এর বিজ্ঞাপন দিয়ে তরুণীদের ব্ল্যাক মেইল করে অসামাজিক কাজে বাধ্য করানোর সিন্ডিকেটের মূলহোতাসহ গ্রেপ্তার ৮ পরীমনির সঙ্গে রাত্রি যাপনে চাকরি হারালেন এডিসি সাকলায়েন পরীমনির সঙ্গে রাত্রিযাপনে এডিসি সাকলায়েনকে অবসরে পাঠানোর সুপারিশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বিবৃতিতে ক্র্যাবের উদ্বেগ প্রকাশ ছাগলকাণ্ড: মতিউর ও তার স্ত্রী-সন্তানের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা আছাদুজ্জামান মিয়ার তথ্য ফাঁস করে এক এডিসি সাময়িক বরখাস্ত পুলিশকে ঢালাওভাবে আক্রমণ করছে, সেনাবাহিনীর বিরুদ্ধেও সেই মতলব আছে’ প্রধানমন্ত্রী দুই দিনের রাষ্ট্রীয় সফরে নয়াদিল্লি পৌঁছেছেন বেনজীরকে আর সময় দেওয়া হবে না: দুদক আইনজীবী পুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতা চায় পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন

৩টি মামলায় সাজা প্রাপ্ত ও অন্য ৩টি মামলায় গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামীকে গ্রেফতার করল সিআইডি।

প্রতিনিধির নাম
  • আপডেট এর সময় মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩
  • ১১০ বার দেখা হয়েছে

Newsvob.com.:  নিজস্ব প্রতিবেদক :    অতিরিক্ত আইজিপি জনাব মোহাম্মদ আলী মিয়া বিপিপিএম, পিপিএম, সিআইডি মহোদয়ের নির্দেশনায় এবং বিশেষ পুলিশ সুপার জনাব ছত্রধর ত্রিপুরা সিআইডি ঢাকা মেট্রো-উত্তর এর তত্ত¡াবধানে একটি টিম কদমতলী থানাধীন মেরাজনগর এলাকা থেকে গত ১৬/১০/২০২৩ তারিখ ০০.৪৫ ঘটিকায় সূত্রে বর্ণিত মামলার এজাহারনামীয় মূল আসামী মোঃ রাসেল মোল্লা@আসাদুজ্জামান(৩৫), পিতা-মোঃ সেকেন্দার মোল্লা, মাতা-ফাতেমা বেগম, সাং-কাকাসুরা (মোল্লাবাড়ী), ইউপি-চকবাড়ীয়া, ডাকঘর- আমিরগঞ্জ-৮২০০, থানা- কাউনিয়া, বিএমপি, বরিশাল’কে প্রতারণার দায়ে গ্রেফতার করে।

বর্ণিত আসামী অত্র মামলার বাদীর নিকট থেকে ৩০০/-টাকার স্ট্যাম্প সম্পাদন করে ব্যবসার কথা বলে ধার হিসেবে গত ৩১/০৭/২০১৯ তারিখ ১২,০০,০০০/-(বার লক্ষ) টাকা নগদে গ্রহণ করে। পরবর্তীতে উক্ত টাকা ফেরৎ না দিয়ে আত্মসাৎ করেছে। আসামী একজন পেশাদার প্রতারক। সে একই প্রক্রিয়ায় ভিকটিম (১) মোয়াজ্জেম হোসেন হিরু এর নিকট থেকে ৫,৫০,০০০/- হাজার টাকা, (২) রিয়াজুল ইসলাম এর নিকট থেকে ২,৬৩,৪৯০/-টাকা, (৩) একে চৌধুরী এন্ড সন্স এর নিকট থেকে ৫,১৮,০০০/-টাকা, (৪) মল্লিক প্লাজা এর স্বত্বাধিকার ইমরান হোসেন এর নিকট থেকে ৩৫,০০০/-টাকা, (৫) মরিয়ম ট্রেডার্স এর স্বত্বাধিকারী আলহাজ¦ মাহমুদ সিকদার এর নিকট থেকে ৫১,৯০০/-টাকা, (৬) সৈনিক জাকির হোসেন এর নিকট থেকে ২৭,০০০/-টাকা, (৭) টিকে ট্রেডিং এর নিকট থেকে ৯১৫৯/- টাকা, (৮) হাওলাদার আয়রন এর নিকট থেকে ৮৬,০০০/-টাকা এবং (৯) দুলাল স্টোর এর নিকট থেকে ২৫০০/-টাকাসহ আরও বিভিন্ন ব্যক্তির নিকট থেকে সর্বমোট ১,২৫,০০,০০০/- (এক কোটি পঁচিশ লক্ষ) টাকা হাতিয়ে নিয়ে আত্মসাৎ করেছে।

এছাড়াও মোঃ রাসেল মোল্লার বিরুদ্ধে ০৬টি মামলা চলমান রয়েছে। তন্মধ্যে ০৩টি মামলায় ০১ বছর করে সাজা পরোয়ানা এবং ০৩টি মামলায় গ্রেফতারী পরোয়ানা ইস্যু হয়েছে। উক্ত প্রতারণার অর্থ আত্মসাৎ করে গ্রেফতারী পরোয়ানা এড়ানোর জন্য সে দীর্ঘদিন যাবৎ আত্মগোপনে ছিল।

Jalal/R

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © News Voice of Bangla
Theme Customized BY LatestNews