1. rajubdnews@gmail.com : admin :
  2. newsvob57@gmail.com : News VOB : News VOB
বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
সবশেষ সংবাদ :
ফেসবুকে লোভনীয় চাকুরী, ট্যালেন্ট হান্টিং ও মডেলিং এর বিজ্ঞাপন দিয়ে তরুণীদের ব্ল্যাক মেইল করে অসামাজিক কাজে বাধ্য করানোর সিন্ডিকেটের মূলহোতাসহ গ্রেপ্তার ৮ পরীমনির সঙ্গে রাত্রি যাপনে চাকরি হারালেন এডিসি সাকলায়েন পরীমনির সঙ্গে রাত্রিযাপনে এডিসি সাকলায়েনকে অবসরে পাঠানোর সুপারিশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বিবৃতিতে ক্র্যাবের উদ্বেগ প্রকাশ ছাগলকাণ্ড: মতিউর ও তার স্ত্রী-সন্তানের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা আছাদুজ্জামান মিয়ার তথ্য ফাঁস করে এক এডিসি সাময়িক বরখাস্ত পুলিশকে ঢালাওভাবে আক্রমণ করছে, সেনাবাহিনীর বিরুদ্ধেও সেই মতলব আছে’ প্রধানমন্ত্রী দুই দিনের রাষ্ট্রীয় সফরে নয়াদিল্লি পৌঁছেছেন বেনজীরকে আর সময় দেওয়া হবে না: দুদক আইনজীবী পুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতা চায় পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে খাগড়াছড়িতে ৪ ইউপিডিএফ নেতা নিহত

প্রতিনিধির নাম
  • আপডেট এর সময় মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩
  • ১১০ বার দেখা হয়েছে

নিউস ভয়েস অফ বাংলাদেশ অনলাইন ডেস্কঃ  আবারো অস্থির হয়ে উঠছে পাহাড়। দুপক্ষের গোলাগুলিতে খাগড়াছড়ির পানছড়িতে প্রসীতপন্থি ইউপিডিএফের চারজন নিহত হয়েছেন।

সোমবার গভীর রাতে পানছড়ি উপজেলার ফাতেমানগরে এই ঘটনা ঘটেছে বলে। খাগড়াছড়িতে ২০১৮ সালের স্বনির্ভর হত্যাকাণ্ডের পর এটিই সবচেয়ে বড় ঘটনা। আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে গুলিতে গণতান্ত্রিক যুব ফোরামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিপুল চাকমা, কেন্দ্রীয় পিসিপির সহ-সভাপতি  সুনীল ত্রিপুরা, জেলা গণতান্ত্রিক যুব ফোরামের সহ সভাপতি লিটন চাকমা, ইউপিডিএফ সদস্য রুহিনসা ত্রিপুরা নিহত হয়েছেন।

স্থানীয়দের উদ্ধৃতি দিয়ে বিষয়টি গনমাধ্যমকে নিশ্চিত করেন পানছড়ি থানার ওসি শফিউল আলম ।

এ ঘটনায় ইউপিডিএফ সংগঠক হরি কমল ত্রিপুরা, নীতিদত্ত চাকমাসহ তিন জন নিখোঁজ রয়েছেন বলে অভিযোগ উঠেছে। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষ ইউপিডিএফ (গণতান্ত্রিক) এ ঘটনা ঘটিয়েছে বলে জানা যায়। পুলিশ ঘটনাস্থলে গেছে, লাশ উদ্ধার করে ফিরে আসার পর বিস্তারিত বলা যাবে বলে জানিয়েছেন পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © News Voice of Bangla
Theme Customized BY LatestNews