1. rajubdnews@gmail.com : admin :
  2. newsvob57@gmail.com : News VOB : News VOB
বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন
সবশেষ সংবাদ :
ফেসবুকে লোভনীয় চাকুরী, ট্যালেন্ট হান্টিং ও মডেলিং এর বিজ্ঞাপন দিয়ে তরুণীদের ব্ল্যাক মেইল করে অসামাজিক কাজে বাধ্য করানোর সিন্ডিকেটের মূলহোতাসহ গ্রেপ্তার ৮ পরীমনির সঙ্গে রাত্রি যাপনে চাকরি হারালেন এডিসি সাকলায়েন পরীমনির সঙ্গে রাত্রিযাপনে এডিসি সাকলায়েনকে অবসরে পাঠানোর সুপারিশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বিবৃতিতে ক্র্যাবের উদ্বেগ প্রকাশ ছাগলকাণ্ড: মতিউর ও তার স্ত্রী-সন্তানের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা আছাদুজ্জামান মিয়ার তথ্য ফাঁস করে এক এডিসি সাময়িক বরখাস্ত পুলিশকে ঢালাওভাবে আক্রমণ করছে, সেনাবাহিনীর বিরুদ্ধেও সেই মতলব আছে’ প্রধানমন্ত্রী দুই দিনের রাষ্ট্রীয় সফরে নয়াদিল্লি পৌঁছেছেন বেনজীরকে আর সময় দেওয়া হবে না: দুদক আইনজীবী পুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতা চায় পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন

বড়দিন ও ইংরেজি নববর্ষে আতশবাজি-ফানুস ও মশাল মিছিল নিষিদ্ধ: ডিএমপি ডিএম পি কমিশনার।

প্রতিনিধির নাম
  • আপডেট এর সময় মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩
  • ৩৫ বার দেখা হয়েছে

   নিউস ভয়েস অফ বাংলাদেশ : গত কাল ডিএমপি এক  প্রেস বিজ্ঞপ্তি  জানান হয়    যেহেতু আগামী ২৫ ডিসেম্বর ২০২৩ খ্রি. খ্রিস্ট ধর্মাবলম্বীগণ তাদের প্রধান ধর্মীয় উৎসব শুভ বড়দিন পালন করবেন এবং ইংরেজী নববর্ষের প্রাক্কালে ৩১ ডিসেম্বর ২০২৩ তারিখ হতে ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় সম্মানিত নগরবাসী স্বতঃস্ফূর্তভাবে বিভিন্ন আনন্দ উৎসবে অংশগ্রহণ করবেন।

এ সকল ধর্মীয় ও আনন্দ উৎসব উদযাপনের সময়ে কিছু উচ্ছৃঙ্খল ব্যক্তি নিজস্ব সংস্কৃতি, মূল্যবোধ ও ঐতিহ্য বিরোধী কর্মকান্ডে লিপ্ত হয়।

সেহেতু আমি হাবিবুর রহমান বিপিএম-বার, পিপিএম-বার পুলিশ কমিশনার, ঢাকা মেট্রোপলিটন পুলিশ, ঢাকা মেট্রোপলিটন পুলিশ অর্ডিন্যান্স (অর্ডিন্যান্স নং-III/৭৬) এর ২৮ ও ২৯ ধারায় অর্পিত ক্ষমতাবলে ১৮ ডিসেম্বর ২০২৩ খ্রি. রোজ সোমবার রাত ১২:০০ টা হতে শুভ বড়দিন এবং ইংরেজি নববর্ষ উদযাপন উৎসবমুখর ও নিরাপদ পরিবেশে সম্পন্ন করার লক্ষ্যে অনির্দিষ্টকালের জন্য সকল প্রকার আতশবাজি, মশাল মিছিল,পটকা ফুটানো, ফানুস উড়ানো ইত্যাদি নিষিদ্ধ ঘোষণা করছি।

জালালুর রশীদ

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © News Voice of Bangla
Theme Customized BY LatestNews