1. rajubdnews@gmail.com : admin :
  2. newsvob57@gmail.com : News VOB : News VOB
সোমবার, ০১ জুলাই ২০২৪, ১০:৪০ অপরাহ্ন
সবশেষ সংবাদ :
ফেসবুকে লোভনীয় চাকুরী, ট্যালেন্ট হান্টিং ও মডেলিং এর বিজ্ঞাপন দিয়ে তরুণীদের ব্ল্যাক মেইল করে অসামাজিক কাজে বাধ্য করানোর সিন্ডিকেটের মূলহোতাসহ গ্রেপ্তার ৮ পরীমনির সঙ্গে রাত্রি যাপনে চাকরি হারালেন এডিসি সাকলায়েন পরীমনির সঙ্গে রাত্রিযাপনে এডিসি সাকলায়েনকে অবসরে পাঠানোর সুপারিশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বিবৃতিতে ক্র্যাবের উদ্বেগ প্রকাশ ছাগলকাণ্ড: মতিউর ও তার স্ত্রী-সন্তানের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা আছাদুজ্জামান মিয়ার তথ্য ফাঁস করে এক এডিসি সাময়িক বরখাস্ত পুলিশকে ঢালাওভাবে আক্রমণ করছে, সেনাবাহিনীর বিরুদ্ধেও সেই মতলব আছে’ প্রধানমন্ত্রী দুই দিনের রাষ্ট্রীয় সফরে নয়াদিল্লি পৌঁছেছেন বেনজীরকে আর সময় দেওয়া হবে না: দুদক আইনজীবী পুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতা চায় পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন

হবিগঞ্জ জেলা প্রশাসককে প্রত্যাহারের নির্দেশ

প্রতিনিধির নাম
  • আপডেট এর সময় সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩
  • ১০৩ বার দেখা হয়েছে

  নিউস ভয়েস অফ বাংলাদেশ অনলাইন ডেস্কঃ  আগামী ৭ জানুয়ারির নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা হিসেবে কর্মরত হবিগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) দেবী চন্দকে প্রত্যাহার করার সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন।

সোমবার ইসির উপসচিব মিজানুর রহমান এ সংক্রান্ত একটি চিঠি দিয়েছেন।

জনপ্রশাসন সচিবের কাছে পাঠানো ওই চিঠিতে বলা হয়েছে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষভাবে অনুষ্ঠানের লক্ষ্যে জেলা প্রশাসক, হবিগঞ্জকে প্রত্যাহার করার জন্য নির্বাচন কমিশন সিদ্ধান্ত প্রদান করেছে। এ অবস্থায় তাকে প্রত্যাহার করে পদটিতে উপযুক্ত কর্মকর্তা পদায়ন করার জন্য নির্দেশিত হয়ে অনুরোধ করা হচ্ছে।

এ ছাড়া দায়িত্ব পালনে অবহেলার অভিযোগ পাওয়ায় নির্বাচন কমিশন আজ তিন জেলায় আরও দুই ওসি এবং এক পুলিশ পরিদর্শককে প্রত্যাহার করার নির্দেশ দিয়েছে।

ওই দুই ওসি চাঁদপুরের মতলব থানা ও মাদারীপুরের ডাসার থানার। আর পুলিশ পরিদর্শক গাজীপুরের কালীগঞ্জ থানার।

এর আগে গতকাল রোববার মাদারীপুরের কালকিনি, ময়মনসিংহের ফুলপুর ও তারাকান্দায় তিন ওসি এবং ময়মনসিংহের ফুলপুরের একজন ইউএনওকে প্রত্যাহার করে ইসি। শনিবার প্রত্যাহার করা হয় আরও দুই ওসিকে।

তিন পুলিশ কর্মকর্তাকে প্রত্যাহারের বিষয়ে আজ ইসি পৃথক দুটি চিঠি দিয়েছে। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব বরাবর পাঠানো চিঠিতে তাদের প্রত্যাহার এবং তাদের জায়গায় উপযুক্ত কর্মকর্তা নিয়োগের প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বলা হয়েছে।

অবাধ ও সুষ্ঠু জাতীয় নির্বাচন নিশ্চিত করতে এসব সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছে ইসি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © News Voice of Bangla
Theme Customized BY LatestNews