1. rajubdnews@gmail.com : admin :
  2. newsvob57@gmail.com : News VOB : News VOB
শনিবার, ২৯ জুন ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন
সবশেষ সংবাদ :
ফেসবুকে লোভনীয় চাকুরী, ট্যালেন্ট হান্টিং ও মডেলিং এর বিজ্ঞাপন দিয়ে তরুণীদের ব্ল্যাক মেইল করে অসামাজিক কাজে বাধ্য করানোর সিন্ডিকেটের মূলহোতাসহ গ্রেপ্তার ৮ পরীমনির সঙ্গে রাত্রি যাপনে চাকরি হারালেন এডিসি সাকলায়েন পরীমনির সঙ্গে রাত্রিযাপনে এডিসি সাকলায়েনকে অবসরে পাঠানোর সুপারিশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বিবৃতিতে ক্র্যাবের উদ্বেগ প্রকাশ ছাগলকাণ্ড: মতিউর ও তার স্ত্রী-সন্তানের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা আছাদুজ্জামান মিয়ার তথ্য ফাঁস করে এক এডিসি সাময়িক বরখাস্ত পুলিশকে ঢালাওভাবে আক্রমণ করছে, সেনাবাহিনীর বিরুদ্ধেও সেই মতলব আছে’ প্রধানমন্ত্রী দুই দিনের রাষ্ট্রীয় সফরে নয়াদিল্লি পৌঁছেছেন বেনজীরকে আর সময় দেওয়া হবে না: দুদক আইনজীবী পুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতা চায় পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন

মিয়ানমারের বিজিপি সদস্যসহ ৩৩০ নাগরিককে হস্তান্তর

প্রতিনিধির নাম
  • আপডেট এর সময় বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৮৬ বার দেখা হয়েছে

নিউস ভয়েস অফ বাংলাদেশ অনলাইন ডেস্কঃ  বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে তাদেরকে হস্তান্তর করা হয়। এর আগে ৭টা থেকে শুরু হয় মূল আনুষ্ঠানিকতা। বাসে তাদেরকে নেয়া হয় নৌবাহিনীর জেটিঘাটে। সেখানে পৌনে দশটার দিকে বিজিপির পুলিশ কর্নেল মিউ থুরা নাঙয়ের নেতৃত্বে বাহিনীটির ৫ সদস্য বিশিষ্ট প্রতিনিধি দল পৌঁছায়।

উভয় দেশের মধ্যে আলোচনার পরিপ্রেক্ষিতে তাদেরকে ফেরত নেয়া হচ্ছে। এজন্য মিয়ানমার নৌবাহিনীর একটি জাহাজ গভীর সমুদ্রে অবস্থান করছে। বাংলাদেশের পর্যটকবাহী জাহাজে করে আশ্রয়রত ৩৩০ জনকে নিয়ে ওই জাহাজে তুলে দেয়ার কথা।

প্রসঙ্গত, গত ৪ থেকে ৭ ফেব্রুয়ারি নাইক্ষ্যংছড়ি, উখিয়া ও টেকনাফের বিভিন্ন সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করে মিয়ানমারের ৩৩০ নাগরিক। পরে তারা বিজিবির কাছে অস্ত্রসমর্পণ করে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © News Voice of Bangla
Theme Customized BY LatestNews