1. rajubdnews@gmail.com : admin :
  2. newsvob57@gmail.com : News VOB : News VOB
বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১১:২২ অপরাহ্ন
সবশেষ সংবাদ :
ফেসবুকে লোভনীয় চাকুরী, ট্যালেন্ট হান্টিং ও মডেলিং এর বিজ্ঞাপন দিয়ে তরুণীদের ব্ল্যাক মেইল করে অসামাজিক কাজে বাধ্য করানোর সিন্ডিকেটের মূলহোতাসহ গ্রেপ্তার ৮ পরীমনির সঙ্গে রাত্রি যাপনে চাকরি হারালেন এডিসি সাকলায়েন পরীমনির সঙ্গে রাত্রিযাপনে এডিসি সাকলায়েনকে অবসরে পাঠানোর সুপারিশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বিবৃতিতে ক্র্যাবের উদ্বেগ প্রকাশ ছাগলকাণ্ড: মতিউর ও তার স্ত্রী-সন্তানের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা আছাদুজ্জামান মিয়ার তথ্য ফাঁস করে এক এডিসি সাময়িক বরখাস্ত পুলিশকে ঢালাওভাবে আক্রমণ করছে, সেনাবাহিনীর বিরুদ্ধেও সেই মতলব আছে’ প্রধানমন্ত্রী দুই দিনের রাষ্ট্রীয় সফরে নয়াদিল্লি পৌঁছেছেন বেনজীরকে আর সময় দেওয়া হবে না: দুদক আইনজীবী পুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতা চায় পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন

তৃতীয় লিঙ্গের কেউ চাঁদাবাজি করলে আইনের আওতায় আনা হবে-ডিএমপি কমিশনার হাবিবুর রহমান

প্রতিনিধির নাম
  • আপডেট এর সময় শনিবার, ২৩ মার্চ, ২০২৪
  • ২২ বার দেখা হয়েছে

নিউস ভয়েস অফ বাংলাদেশ : জালালুর রশদি খান:    আজ শনিবার সকালে বাংলাদেশ পুলিশ অডিটোরিয়াম, রাজারবাগে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় এ কথা বলেন তিনি।

ডিএমপি কমিশনার বলেন, জনগণকে কাঙ্ক্ষিত সেবা দিতে থানায় আগত সেবা প্রার্থীদের দ্রুততম সময়ে ও আন্তরিকতার সাথে সেবা প্রদান করতে হবে। মানুষ পুলিশের সেবা পেতে প্রথমে থানায় আসে। ঢাকা মেট্রোপলিটন পুলিশ জনসেবায় কতটা আন্তরিক তা দ্রুততম সময়ে সেবা প্রদানের মাধ্যমে সম্মানিত নগরবাসীকে বুঝাতে হবে।

তিন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মতো পুলিশী সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে বিট পুলিশিং ও কমিউনিটি পুলিশিং ব্যবস্থাকে আরো বেগবান করতে হবে। রাষ্ট্র আমাদেরকে জনগণের জানমালের নিরাপত্তার দায়িত্ব দিয়েছে। পেশাদারিত্ব ও কাঙ্ক্ষিত সেবা দিয়ে তার বাস্তব প্রতিফলন ঘটাতে হবে।

তিনি আরো বলেন, রমজানে যানজট নিরসনে ট্রাফিক ব্যবস্থার উপর বিশেষ নজর দিতে হবে। এখন পর্যন্ত রমজানে ট্রাফিক ব্যবস্থা বেশ ভালো অবস্থানে আছে এটা আমাদের ধরে রাখতে হবে। ইতোমধ্যে ট্রাফিক বিভাগের অফিসারদের প্রতি নির্দেশনা দেওয়া হয়েছে। ট্রাফিকের সিনিয়র অফিসারদের পাশাপাশি ক্রাইম বিভাগের অফিসারদেরও রাস্তায় থেকে দায়িত্ব পালন করতে হবে।

ডিএমপি কমিশনার বলেন, কিশোর গ্যাং নিয়ন্ত্রণে ডিএমপি সব ধরনের আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে। এছাড়াও গ্রেফতারি পরোয়ানা তামিল, চুরি মামলা, ছিনতাই মামলা, মামলা তদন্ত, চোরাই গাড়ি উদ্ধার, মাদক উদ্ধার ও মূলতবি মামলা নিস্পত্তির ক্ষেত্রে আরও গুরুত্ব দিয়ে কাজ করতে হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © News Voice of Bangla
Theme Customized BY LatestNews