1. rajubdnews@gmail.com : admin :
  2. newsvob57@gmail.com : News VOB : News VOB
সোমবার, ০১ জুলাই ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন
সবশেষ সংবাদ :
ফেসবুকে লোভনীয় চাকুরী, ট্যালেন্ট হান্টিং ও মডেলিং এর বিজ্ঞাপন দিয়ে তরুণীদের ব্ল্যাক মেইল করে অসামাজিক কাজে বাধ্য করানোর সিন্ডিকেটের মূলহোতাসহ গ্রেপ্তার ৮ পরীমনির সঙ্গে রাত্রি যাপনে চাকরি হারালেন এডিসি সাকলায়েন পরীমনির সঙ্গে রাত্রিযাপনে এডিসি সাকলায়েনকে অবসরে পাঠানোর সুপারিশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বিবৃতিতে ক্র্যাবের উদ্বেগ প্রকাশ ছাগলকাণ্ড: মতিউর ও তার স্ত্রী-সন্তানের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা আছাদুজ্জামান মিয়ার তথ্য ফাঁস করে এক এডিসি সাময়িক বরখাস্ত পুলিশকে ঢালাওভাবে আক্রমণ করছে, সেনাবাহিনীর বিরুদ্ধেও সেই মতলব আছে’ প্রধানমন্ত্রী দুই দিনের রাষ্ট্রীয় সফরে নয়াদিল্লি পৌঁছেছেন বেনজীরকে আর সময় দেওয়া হবে না: দুদক আইনজীবী পুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতা চায় পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন

হাত পা বেঁধে অস্ত্রের মুখে জনতা ব্যাংকের ব্যবস্থাপকের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

প্রতিনিধির নাম
  • আপডেট এর সময় সোমবার, ৬ মে, ২০২৪
  • ৪১ বার দেখা হয়েছে

নিউস ভয়েস অফ বাংলাদেশ অনলাইন ডেস্কঃ   পাবনার সাঁথিয়ায় জনতা ব্যাংকের ব্যবস্থাপক মঞ্জুরুল ইসলামের পরিবারের সকল সদস্যদের হাত পা বেধে অস্ত্রের মুখে জিম্মি করে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।  এ বিষয়ে মুখ না খুলতে  যাওয়ার সময় পরিবারের সদস্যদের কোরআন শপথ করানডাকাত দল।

জানাযায়, উপজেলার সাঁথিয়ার জনতা ব্যাংক আতাইকুলা শাখার ব্যবস্থাপক পৌরসভাধীন চোমরপুর গ্রামের মুন্জুরুল ইসলামের বাড়িতে রোববার দিবাগত রাত আড়াই টার দিকে রান্না ঘরের গ্রিল কেটে ৭ জনের একদল ডাকাত শোবার ঘরে প্রবেশ করে। মুখোশধারী ডাকাতেরা মুন্জুরুল ইসলাম ও তার স্ত্রী-কন্যাকে হাত পা বেঁধে অস্ত্রের মুখে একটি কক্ষে আটকে রাখে। এ সময় হত্যার ভয় দেখিয়ে ঘরের আলমারির চাবি নিয়ে নেয় তারা। আলমারি থেকে নগদ ১ লক্ষ ৪০ হাজার টাকা ও ১৭ ভরি স্বনালংকার ডাকাতি করে নিয়ে যায়। ডাকাতেরা যাওয়ার সময় এ ঘটনা কাউকে না বলার জন্য ওই পরিবারের সদস্যদের হাতে কোরআন রেখে শপথ করান।

জনতা ব্যাংকের ব্যবস্থাপক মুন্জুরুল ইসলাম জানান, ডাকাতরা ঘরের গ্রিল কেটে ভিতরে প্রবেশ করে, কিছু বুঝে উঠার আগেই ডাকাত দল আমাদের হাত পা বেঁধে জিম্মি করে ফেলে।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, ডাকাতির ঘটনায় এজাহারের প্রস্তুতি চলছে। আসামী গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।
অতিরিক্ত পুলিশ সুপার ( বেড়া সার্কেল) আবুল কালাম আজাদ ঘটনাস্থল পরির্দশন করেন এবং  ঘটনার সত্যতা নিশ্চিত করেন। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © News Voice of Bangla
Theme Customized BY LatestNews