1. rajubdnews@gmail.com : admin :
  2. newsvob57@gmail.com : News VOB : News VOB
বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন
সবশেষ সংবাদ :
ফেসবুকে লোভনীয় চাকুরী, ট্যালেন্ট হান্টিং ও মডেলিং এর বিজ্ঞাপন দিয়ে তরুণীদের ব্ল্যাক মেইল করে অসামাজিক কাজে বাধ্য করানোর সিন্ডিকেটের মূলহোতাসহ গ্রেপ্তার ৮ পরীমনির সঙ্গে রাত্রি যাপনে চাকরি হারালেন এডিসি সাকলায়েন পরীমনির সঙ্গে রাত্রিযাপনে এডিসি সাকলায়েনকে অবসরে পাঠানোর সুপারিশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বিবৃতিতে ক্র্যাবের উদ্বেগ প্রকাশ ছাগলকাণ্ড: মতিউর ও তার স্ত্রী-সন্তানের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা আছাদুজ্জামান মিয়ার তথ্য ফাঁস করে এক এডিসি সাময়িক বরখাস্ত পুলিশকে ঢালাওভাবে আক্রমণ করছে, সেনাবাহিনীর বিরুদ্ধেও সেই মতলব আছে’ প্রধানমন্ত্রী দুই দিনের রাষ্ট্রীয় সফরে নয়াদিল্লি পৌঁছেছেন বেনজীরকে আর সময় দেওয়া হবে না: দুদক আইনজীবী পুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতা চায় পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন

ওটিটিতে অভিষেক তাহসানের, সঙ্গী মিথিলা

প্রতিনিধির নাম
  • আপডেট এর সময় সোমবার, ৩ জুন, ২০২৪
  • ২৩ বার দেখা হয়েছে

নিউস ভয়েস অফ বাংলাদেশ   বিনোদন ডেস্কঃ বাংলাদেশের বিনোদন জগতে প্রায় সবখানে পদচারনা আছে তাহসান খানের। সঙ্গীত, টিভি নাটক, সিনেমা এবং সঞ্চালনার পর এবার এই তারকাকে দেখা যাবে ওটিটি প্লাটফর্মেও। শিগগিরই একটি সিরিজে অভিনয় করতে দেখা যাবে, যেখানে আবার আছেন তারই সাবেক স্ত্রী মিথিলা।

সম্প্রতি ওটিটি প্ল্যাটফরম চরকির ফেসবুক পেজে একটি পোস্ট করা হয়, যেখানে দেখা যায় একজন ক্রিকেটার হলুদ রঙের জার্সি পরে মাথায় হেলমেট ও হাতে ব্যাট নিয়ে দাঁড়িয়ে আছেন, কিন্তু তার চেহারা ঠিকমতো বোঝা যাচ্ছে না।

ছবির ওপরে লেখা ছিলো ‌‘কে আসছে চরকিতে?’ এরপর থেকেই সোশ্যাল হ্যান্ডেলে এই পোস্ট নিয়ে চলতে থাকে নানা গুঞ্জন।

আজ সোমবার (৩ জুন) চরকির সিইও রেদওয়ান রনি পরিষ্কার করলেন সেই গুঞ্জন। তিনি জানিয়েছেন, পোস্টারের সেই ক্রিকেটার হলেন তাহসান খান। আরিফুর রহমানের পরিচালনায় ‘বাজি’ সিনেমায় ক্রিকেটারের চরিত্রে দেখা যাবে তাকে। ক্রিকেটে বাজি ও বাজির প্রভাব ঘিরেই গড়ে উঠেছে এর গল্প।

সাসপেন্স ড্রামা ঘরানার এই সিরিজে তাহসান-মিথিলা ছাড়াও অভিনয় করেছেন মিম মানতাসা, মনোজ প্রামাণিক, নাজিয়া হক অর্ষা, শাহাদাৎ হোসেন, পার্থ শেখ, তাসনুভা তিশা, আবরার আতহারসহ অনেকে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © News Voice of Bangla
Theme Customized BY LatestNews